ঢাকা   ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ । বৃহস্পতিবার । বিকাল ৫:৫৮

বরিশালে ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড

শামীম আহমেদঃ বরিশালে পুলিশের সাথে মহানগর ও জেলা ছাত্রদলের নেতা-কর্মীদের ধস্তা-ধস্তি ও ধাক্কাধাক্কির মধ্যে দিয়ে বিক্ষোভ মিছিল পন্ড হয়ে গেছে।

আজ সোমবার (১৮) জুলাই সকাল সাড়ে সকাল সাড়ে ১১ টায় বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে ধৃষ্টাপূর্ণ বক্তব্য দেওয়ার প্রতিবাদে বরিশাল জেলা ও মহানগর ছাত্রদল যৌথ আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয় সম্মুখে।

মহানগর ছাত্রদল সভাপতি এ্যাড, রেজাউল করিম রনির সভাপতিত্বে বিক্ষোভ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রদল সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা ছাত্রদল সভাপতি ইঞ্জিনিয়ার মাহফুজুল আলম মিঠু,মহানগর ছাত্রদল সাধারন সম্পাদক হুমাউন কবির, জেলা ছাত্রদল সাধারন সম্পাদক কামরুল ইসলাম,জেলা ছাত্রদল যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম এমরান, জেলা ছাত্রদল সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল রাঢ়ি প্রমুখ।

এসময় মহানগর ও জেলা ছাত্রদলের বিভিন্ন ইউনিটের ছাত্র নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে দলীয় কার্যলয় থেকে এক বিক্ষোভ মিছিল বেড় করার চেষ্টা করা হলে টাউন হলের গেটে পুলিশ বাধা প্রদান করে এখানে পুলিশের সাথে বেশ কিছু সময় ছাত্রদলের মিছিলের নেতা কর্মীদের ধাক্কাধাক্কি ও ধস্তাধস্তি করার পর ছাত্রদল নেতৃবৃন্দ পিছু হটে দলীয় কার্যলয় গিয়ে কর্মসূচি শেষ করে।

%d bloggers like this: