ঢাকা   ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ । শনিবার । সকাল ১১:২৫

বরিশালে গৃহবধূকে ধর্ষণ, ভাশুর আটক

অনলাইন ডেস্কঃ বরিশালের হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার ভাশুরের বিরুদ্ধে। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে মামলা করলে অভিযুক্ত ভাশুরকে আটক করেছে থানা পুলিশ।আটক মঙ্গল খাঁ হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের গোবিন্দপুর এলাকার হাশেম খানের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে ওই গৃহবধূ তার স্বামীকে নিয়ে মুলাদী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মতিউর রহমানের কাছে অভিযোগ করেন।অভিযোগ শুনে হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) এ বিষয়ে আইনগত পদক্ষেপ নিতে বলেন সহকারী পুলিশ সুপার। ভিকটিম শুক্রবার সন্ধ্যায় থানায় লিখিত মামলা করলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত মঙ্গল খাঁকে গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানা গেছে, ভিকটিম স্বামীর সাথে ঢাকার মিরপুরের একটি বস্তিতে থাকেন। কিছুদিন আগে ভিকটিম একা গ্রামের বাড়িতে আসেন। দুই সপ্তাহ আগে রাতে ঘুমিয়ে থাকা অবস্থায় ভাশুর মঙ্গল খাঁ ভিকটিমের কক্ষে প্রবেশ করেন এবং তার মুখের ভেতর ওড়না ঢুকিয়ে ধর্ষণ করেন। পরে ভিকটিমের গলা চেপে ধরে ধর্ষণের কথা কাউকে জানালে তার স্বামীকে মেরে ফেলার হুমকি দেন।

ঘটনাটি গৃহবধূ তার শাশুড়িসহ বেশ কয়েকজনকে জানান। পরে তার স্বামীর সৎ বোন গৃহবধূকে ঢাকায় পৌঁছে দেন। ঢাকা থেকে স্বামীকে নিয়ে ওই গৃহবধূ পুনরায় হিজলায় গিয়ে লুকিয়ে পুলিশের কাছে অভিযোগ করেন।

এ বিষয়ে হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার জানান, গৃহবধূর দায়ের করা মামলায় ভাশুর মঙ্গল খাঁকে গ্রেফতার করে শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

%d bloggers like this: