ঢাকা   ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ । বৃহস্পতিবার । বিকাল ৫:৪৭

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

খবর বিজ্ঞপ্তিঃ গত ৩১অক্টোবর বরিশাল থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক আজকের বরিশাল ও বিডি ক্রাইম ২৪ ডট কম,বরিশাল ট্রিউবিউন,সত্য সংবাদ,বরিশাল ক্রাইম নিউজ,দৈনিক খবর বরিশাল ২৪ডট কম ,ভয়েস অব বরিশাল,বরিশাল বানীসহ কয়েকটি অনলাইন পত্রিকায় “বরিশাল নগরীতে হলুদ অটোর ভুয়া টোকেন বাণিজ্য জমজমাট” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।

সংবাদটিতে ‘ব্যাটারি চালিত হলুদ অটোর ভুয়া টোকেন বাণিজ্য করে প্রতি মাসে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে কয়েকটি সংজ্ঞবদ্ধ প্রতারক চক্র এবং নগরীর রুপাতলি মেসার্স লিলি ফিলিং এর বিপরীতে হলুদ অটো সংগঠন নামের সাইনবোর্ড টানিয়ে প্রকাশ্যে চাঁদাবাজির যে তথ্য উপস্থাপন করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট।

প্রকৃতপক্ষে বরিশাল জেলা ও মহানগর ইজি বাইক ব্যাটারি চালিত হলুদ অটো শ্রমিক সংগঠন (রেজিঃ ১৬৭৩) এর মাধ্যমে অটো শ্রমিকদের স্বার্থে বিভিন্ন সমস্যার সমাধান করা হয়ে থাকে।সংবাদের মধ্যে প্রতি অটোর শ্রমিকদের থেকে মাসে এক হাজার টাকা করে চাঁদা নেয়ার কথা যে উল্ল্যেখ করা হয়েছে তা প্রকৃত পক্ষে সত্য নয়।

একটি কুচক্রী মহল সংগঠনের নাম ক্ষুন্ন করতে এবং সমাজে আমাদের সঙ্গঠনকে হেউ প্রতিপন্ন করার জন্য সাংবাদিক ভাইদের কাছে মিথ্যা তথ্য উপস্থাপন করেছে।আমরা সংগঠনের পক্ষ থেকে উক্ত সম্পর্কিত সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নিবেদকঃ

বরিশাল জেলা ও মহানগর ইজি বাইক ব্যাটারি চালিত হলুদ অটো শ্রমিক সংগঠন (রেজিঃ ১৬৭৩)
রুপাতলি বরিশাল

%d bloggers like this: