ঢাকা   ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ । ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ । মঙ্গলবার । সন্ধ্যা ৬:৫৭

পটুয়াখালীতে ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন’র কর্মবিরতি ঘোষনা

রাকিবুল ইসলাম তনু,পটুয়াখালী প্রতিনিধিঃ  অধিকার আদায়ে আমরা সবাই এক সাথে” এই শ্লোগানকে সামনে রেখে সুনির্দিষ্ট নীতিমালাসহ ৫ দফা দাবি আদায়ের লক্ষে কর্মবিরতি ঘোষনা করেছে বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন পটুয়াখালী সদর উপজেলা শাখাবাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন কেন্দ্রীয় পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী ঔষুধ কোম্পানি প্রতিনিধিদের চাকরিতে সুনির্দিষ্ট নীতিমালাসহ ৫ দফা দাবি আদায়ে আগামী ১৯শে অক্টোবর দেশের বিভিন্ন জেলা উপজেলায় কর্মবিরতি ও প্রতিবাদী মানব বন্ধন ও সমাবেশের ডাক দেওয়া হয়েছে।

এবিষয়ে বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন পটুয়াখালী সদর উপজেলা শাখার সভাপতি রকিবুল হাসান রুবেল ও সাধারণ সম্পাদক:একে,এম মাইনুদ্দিন সুমন দৈনিক একুশের আলোকে, এক লিখিত বক্তব্যে জানান, ঔষুধ কোম্পানি প্রতিনিধিদের চাকরিতে সুনির্দিষ্ট নীতিমালাসহ ৫ দফা দাবি আদায়ে বিগত ৫বছর ধরে ফারিয়ার কেন্দ্রীয় পরিষদ সারাদেশব্যপী নানা ধরনের শান্তিপূর্ণ কর্মসূচী পালন করে আসছে। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, এখন পর্যন্ত সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তাদের কোন সাড়া পাওয়া যায়নি। তাই কেন্দ্রীয় পরিষদের সিদ্ধান্ত মোতাবেক আগামী সোমবার কর্মবিরতি ঘোষনা দিয়েছি।

এবং যদি আমাদের দাবি আদায় না হয় তা হলে পরবর্তীতে কেন্দ্রীয় ভাবে আন্দোলন সহ যে সিদ্ধান্ত গ্রহন করবে তা বাস্তবায়ন করার জন্য আমরা প্রস্তুত থাকবো।

%d bloggers like this: