ঢাকা   ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ । বৃহস্পতিবার । ভোর ৫:৩০

পটুয়াখালীতে প্রেমিকার সঙ্গে অভিমান করে প্রেমিকের আত্মহত্যা

রাকিবুল ইসলাম তনু, পটুয়াখালী প্রতিনিধি:  পটুয়াখালীতে প্রেমিক-প্রেমিকার অভিমান হলে আবেগ অভিমানে আত্মহত্যা করে তান‌ভির রহমান (২০) নামে এক তরুণ। বুধবার (১১ নভেম্বর) রাতে পটুয়াখালী শহ‌রের মুস‌লিম পাড়ার শা‌হিন মিয়ার বাসা থে‌কে এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তানভির রহমান পটুয়াখালী সদর উপজেলার বড়বিঘাই ইউনিয়নের খাটাসিয়া বাজার এলাকার ও জনতা স্কুলের শিক্ষক নুর ইসলাম মাস্টারের ছেলে।

পটুয়াখালীর এক স্কুল ছাত্রীর সাথে প্রায় দেড় বছর আগে মোবাইলে পরিচয় হওয়ার পর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিলো তাদের ঘনিষ্ঠার বিষয়টি উভয় পরিবারে জানাজানি হয়।

তান‌ভির প্রায়ই প্রেমিকার বাসায় আসা-যাওয়া করতেন। মঙ্গলবার বিকালে তান‌ভির মেয়েটির বাসায় আসে। রাতের খাওয়া শেষে দোতলায় ঘুমাতে যান। রাতে ম্যাসেঞ্জারে কথা বলতেন দুই জন। তখন মান অভিমানের এক পর্যায়ে ছেলেটি লিখেন, তিনি মরে যাবেন। মেয়েটি জবাব দেন ‌‘তু‌মি মরলে মরো।’ পরে বুধবার (১১ নভেম্বর) দুপুরে মেয়েটির বাবা দোতলায় গিয়ে তানভিরের ঝুলন্ত মরদেহ দেখতে পান। বিষয়টি তিনি সন্ধ্যা পর্যন্ত গোপন রাখেন। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও‌সি) আকতার মোর্শেদ জানান, এই ঘটনায় মেয়েটির বাবা ও মাকে আটক করা হয়েছে এবং তাদের হেফাজতে নেয়া হয়েছে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য। তিনি আরও বলেন, আবেগ ও অভিমানে তানভীর আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। এদিকে রিপোর্ট লেখা পর্যন্ত তানভিরের প‌রিবারের পক্ষ থেকেও কোনো অ‌ভি‌যোগ করা হয়নি।

%d bloggers like this: