ঢাকা   ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ । ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ । সোমবার । দুপুর ২:১৭

পটুয়াখালীতে মির্জাগঞ্জে গাঁজাসহ গ্রেফতার-২

শাহীন হাওলাদার,মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার ৩নং আমড়াগাছিয়া ইউনিয়নের ছাদে মুন্সি স্কুল সংলগ্ন দক্ষিণ পাশের রাস্তা থেকে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালিয়ে ২০ গ্রাম গাঁজাসহ দুই মাদক সেবীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মির্জাগঞ্জ থানা সূত্রে জানা যায় , উপজেলার ৩নং আমড়াগাছিয়া ইউনিয়নের ছাদে মুন্সি স্কুলের দক্ষিণ পাশের রাস্তা থেকে গোপন সংবাদের ভিত্তিতে গাজা ক্রয় বিক্রয় হইতেছে এই খবর পেয়ে সোমবার রাত অানুমানিক ৮.০০ ঘটিকার সময় এস আই সাইদুল ইসলামের এর নেতৃত্বে ঐ এলাকায় অভিযান চালায় পুলিশ।

এ সময় দক্ষিণ পাশে রাস্তার উপর থেকে পুলিশ কবির ফরাজি (২২), পিতা আঃ রব ফরাজি গ্রাম উত্তর সুবিদখালী,ও জোবায়ের হোসেন রাফি (১৭) পিতা জলিল মোল্লা গ্রাম পূর্ব সুবিদখালী, নামের দুই জনকে গ্রেফতার করে। পরে তাদের শরীর তল্লাশি করে ২০ গ্রাম গাঁজা উদ্ধার করে এবং থানায় নিয়ে আসে।

এ ঘটনায় তাদের নামে মির্জাগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব এম আর শওকত আনোয়ার বলেন তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।আজ তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

%d bloggers like this: