ঢাকা   ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ । ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ । সোমবার । রাত ২:৪৭

নীলফামারীতে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আব্দুল মোমিন, নীলফামারীঃ নীলফামারীর জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের কুচক্রমহলের ষড়যন্ত্রে একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলে বানোয়াট ভিত্তিহীন ও মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে শরিফুল ইসলাম। বৃহস্পতিবার (১৫ অক্টোবর ২০) সকালে নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করেছেন। শরিফুল ইসলাম জলঢাকা উপজেলার মৌজাশৈলমারী এলাকার মোঃ শিরাজুল ইসলামের ছেলে।

সংবাদ সম্মেলনে শরিফুল ইসলাম বলেন, গত ১১ অক্টোবর রাতে আমার বিরুদ্ধে প্রচার করা সংবাদ পুরোপুরি মিথ্যা। যে ভুয়া এনজিও সি,সি,এফ বি এর কথা উল্লেখ করা হয়েছে এরকম কোন প্রকার এনজিওর সাথে আমার সম্পৃক্ততা নেই। অথচ আমাকে ওই এনজিওর নির্বাহী পরিচালক বলেছে চ্যানেলটি।এছাড়াও কিছু ভুয়া ব্যক্তি সাজিয়ে আমার বিরুদ্ধে লক্ষ লক্ষ টাকা আতœসাৎ করার অভিযোগ তুলেছে। পারিবারিক শত্রুতা বশত মানুষের বিরুদ্ধে এমন মিথ্যা রটনা করতে পারে যা আমার নিজেকেই বিশ্বাস করতে কষ্ট হচ্ছে। তাই আমার বিরুদ্ধে প্রচার হওয়া মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে কুচক্রমহলের উপযুক্ত শাস্তির দাবী জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি নুর আলম সিদ্দীকি, সহ-সভাপতি ও ডেইলি মর্নিং গ্লোরীর জেলা প্রতিনিধি আবু হাসান, সাধারণ সম্পাদক আল-আমিন, যুগ্ন সাধারণ সম্পাদক ও সিএনএন বাংলা টিভির স্টাফ রিপোর্টার আব্দুর রশিদ, দৈনিক বর্তমান কথার জেলা প্রতিনিধি মোঃ হারুন উর রশিদসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেট্রনি· মিডিয়ার সাংবাদিকরা।

%d bloggers like this: