ঢাকা   ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ । সোমবার । সকাল ৭:১৯

নারী ফুটবলারদের ডলার চুরি, ক্ষতিপূরণ দিল বাফুফে

অনলাইন ডেস্কঃ বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে বাফুফে ভবনে যাওয়া তিন নারী ফুটবলারের লাগেজ থেকে চুরি যায় ডলার-টাকাসহ মূল্যবান জিনিসপত্র। তিন নারী ফুটবলার কৃষ্ণা রানী সরকার, সানজিদা আক্তার ও শামসুন্নাহার সিনিয়রের হারানো মুদ্রা ও জিনিসপত্র ফেরত না পেলে বাফুফে ক্ষতিপূরণের কথা দিয়েছিল। অবশেষে সেই কথা রাখল দেশের ফুটবল ফেডারেশন। নিজ উদ্যোগে তিন ফুটবলারের অর্থ ও ফোন তুলে দিয়েছেন বাফুফে মহিলা ফুটবল কমিটির প্রধান মাহফুজা আক্তার কিরণ।

নেপালে সাফ জিতে দেশে ফিরে অস্বস্তিকর পরিস্থিতির শিকার হোন কৃষ্ণা, সানজিদা ও শামসুন্নাহার। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে লাগেজ থেকে ৯০০ ডলার ও ৫০ হাজার টাকা হারান কৃষ্ণা ও সানজিদা। ৪০০ ডলার খোয়া যায় শামসুন্নাহারের। কৃষ্ণার লাগেজে ছিল সানজিদার ডলার। সেই টাকায় একটি আইফোন কেনার স্বপ্ন ছিল সানজিদার।

ডলার চুরির ঘটনায় মতিঝিল ও বিমানবন্দর থানায় সাধারণ ডায়েরি করেছিল বাফুফে। এরপরও টাকা ফেরত না নেওয়ায় বাফুফের পক্ষ থেকে ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা এসেছিল। সেই ক্ষতিপূরণের অর্থ তুলে দেয়া হয় তিন ফুটবলারের হাতে। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন জানিয়েছেন, নিজ থেকে মেয়েদের সেই ক্ষতিপূরণ দিয়েছেন মাহফুজা আক্তার কিরণ।

হারানো টাকার চেয়ে বেশিই অর্থ পেয়েছেন তিন ফুটবলার। আইফোন কিনে দেওয়া হয়েছে সানজিদাকে। শামসুন্নাহার পেয়েছেন ১ লাখ টাকা। হারানো অর্থের চেয়ে বেশিই দেওয়া হয়েছে। ক্ষতিপূরণ পেয়ে হাসি ফুটেছে তাদের মুখে।

%d bloggers like this: