ঢাকা   ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ । সোমবার । সকাল ৮:৩২

নারায়ণগঞ্জে বিয়ে হয় শাকিব-বুবলীর , তবে বিচ্ছেদ হয়নি !

অনলাইন ডেস্কঃ বেবি বাম্পের ছবি প্রকাশের পর থেকেই তুমুল আলোচনায় ঢাকাই সিনেমার নায়িকা শবনম বুবলী। সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরপাক খাচ্ছিল- কবে মা হলেন বুবলী? কে তার সন্তানের বাবা? এমন অনেক প্রশ্ন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে শাকিব খান ও বুবলী সন্তানের সঙ্গে নিজেদের ছবি দিয়ে ফেসবুকে একটি পোস্ট দেন। ওই পোস্টে নিজেদেরকে সন্তানের বাবা-মা বলে উল্লেখ করেন তারা।

তবে এতেই সব জল্পনার অবসান ঘটেনি। ভক্তদের কৌতুহল এখন শাকিব-বুবলীর বিয়ে নিয়ে। ঠিক কবে বিয়ের পিঁড়িতে বসেছিলেন তারা? এ ব্যাপারে সঠিক কোনো তথ্য দিতে পারেননি শাকিব-বুবলীর ঘনিষ্ঠরাও।

নাম প্রকাশ না করার শর্তে ঢাকাই সিনেমার জনপ্রিয় এ জুটির ঘনিষ্ঠজনরা জানান, সন্তানের খবর প্রকাশ্যে আসলেও শাকিব-বুবলী কবে বিয়ে করেছেন, তা তারাও জানেন না।

তাদের ধারণা, ২০১৯ সালে নারায়ণগঞ্জের একটি রিসোর্টে শাকিব-বুবলী ঘরোয়াভাবে বিয়ের বন্ধনে আবদ্ধ হন। কিছুদিন তাদের সম্পর্ক ভালো চললেও দীর্ঘদিন ধরেই তারা আলাদা থাকছিলেন। যোগাযোগও কম ছিল তাদের মধ্যে।

এদিকে, সন্তান ও বিয়ের খবর প্রকাশ্যে আসার পরপরই শাকিব-বুবলীর বিচ্ছেদের গুঞ্জনও ছড়িয়ে পড়ে। তবে তা একেবারেই সত্য নয় বলে দাবি করেছেন বুবলীর পারিবারিক সূত্র।

সূত্রটি জানিয়েছে, শাকিব খান ও শবনম বুবলীর বিচ্ছেদ হয়নি, এটা শতভাগ নিশ্চিত। তারা এখনো স্বামী-স্ত্রী। বিচ্ছেদ হওয়ার পর কেউ সন্তানের নাম ও ছবি এভাবে প্রকাশ্যে আনে না। তারা সন্তান নিয়ে ভালো আছেন।

বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ার পর এ বিষয়টি নিয়ে বুবলীও অবশ্যই গণমাধ্যমে বিস্তারিত জানাবেন বলেও জানায় সূত্রটি।

%d bloggers like this: