ঢাকা   ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ । সোমবার । রাত ৩:৩৮

নলছিটিতে সাবেক ইউপি সদস্য কে কুপিয়ে জখম, মামলা

অনলাইন ডেস্কঃ ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার সিদ্ধকাঠি গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে গোপাল চক্রবর্তী ও তার সন্ত্রাসী বাহিনী। শুধু তাই নয় প্রতিপক্ষকে ঘায়েল করতে গোপাল শেবাচিমে নাটকীয় ভাবে ভর্তি হয়েছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটায় ৮নং সিদ্ধকাঠি ইউনিয়নের ১ নং ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে। আহতের নাম শ্যামাপ্রসাদ আচার্য( কৃষ্ণ) সে ওই গ্রামের বাসিন্দা মৃত সুনীল আচার্যর ছেলে ও বারবার নির্বাচিত সফল সাবেক ইউপি সদস্য। বর্তমানে সে শেবাচিম পাতালের বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আহতের ছোট ভাই উত্তম আচার্য জানান, তার ভাইয়ের সাথে একই গ্রামের বাসিন্দা মৃত হিরণ চক্রবর্তীর ছেলে দুর্ধর্ষ সন্ত্রাসী গোপাল চক্রবর্তী ওরফে মনার সাথে দীর্ঘদিন ধরে পূর্ব শত্রুতা চলে আসছে।

তারই ধারাবাহিকতায় ঘটনার দিন সোমবার সন্ধ্যা সাড়ে সাতটায় শ্যামাপ্রসাদ সিদ্ধকাঠী ধোপার কোনায় শহীদের চায়ের দোকানে চা পান করার সময় গোপালের নেতৃত্বে ৫/৬ জন অজ্ঞাত সন্ত্রাসী পূর্ব পরিকল্পিতভাবে শ্যামাপ্রসাদ কে হত্যার উদ্দেশ্যে পেছন থেকে রামদা ও চাপাতিসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা আহতকে উদ্ধার করে প্রথমে নলছিটি থানায় নিয়ে যায়। সেখান থেকে তাৎক্ষনিক নলছিটি থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানের কর্তব্যরত চিকিৎসকরা তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানান, ওই ইউনিটের কর্তব্যরত চিকিৎসকরা।

অপরদিকে গোপাল প্রতিপক্ষকে ঘায়েল করতে শেবাচিমে নাটকীয় ভাবে ভর্তি হলে সেখানের কর্তব্যরত চিকিৎসকরা বিষয়টি জানতে পেরে তার নাম কর্তন করে দেয় বলে অভিযোগ পাওয়া গেছে। গোপাল ও তার সন্ত্রাসী বাহিনীর তান্ডবে এলাকাবাসী অতিষ্ঠ। তাদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায় না। গোপাল বাহিনী আহতের পরিবারকে মামলা উঠাতে জীবননাশের হুমকি ধামকি সহ বিভিন্ন রকমের ভয়-ভীতি দেখিয়ে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে।

তিনি আরো জানান, গোপালের ছেলে চট্টগ্রাম বন বিভাগে কর্মরত মিঠুন চক্রবর্তীর অর্থের দাপটে সে সন্ত্রাসী কার্যকলাপ হরদমে চালিয়ে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নলছিটি থানায় মামলা দায়ের হয়েছে বলে আহতের স্বজনরা জানান।

%d bloggers like this: