ঢাকা   ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ । ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ । সোমবার । সকাল ১০:৩৮

নলছিটিতে দুই যুবককে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টারঃ  নলছিটি ফেরিঘাট এলাকায় মাছ চুরি কে কেন্দ্র করে, দুই যুবককে কুপিয়ে রক্তাক্ত করেছে শাহরুপ ও তার কিশোর বাহিনী। বৃহস্পতিবার রাত সাড়ে দশটায ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ওই গ্রামের বাসিন্দা আব্দুস সত্তার আকনের ছেলে বাহার আকন ও একই গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেনের ছেলে কামরুল ইসলাম। বর্তমানে তারা বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন। আহত সূত্র জানায়, ওই গ্রামের বাসিন্দা বাহার ও তার বন্ধু কামরুলের পুকুরে চাষ করা মাছ প্রতিনিয়ত রাতে চুরি করে নেয় একই গ্রামের বাসিন্দা জামালের ছেলে ও কিশোরী সন্ত্রাসী শাহরুপ সোবহানের ছেলে আমিন মজিবরের ছেলে লিমন, ও চঞ্চল মিশরী। তারই ধারাবাহিকতায় ঘটনার দিন বৃহস্পতিবার রাতে প্রতিদিনের ন্যায় শাহরুপ ও অন্যান্যরা পুকুরে মাছ চুরি করতে আসে। এ সময় কামরুল তাদেরকে বাধা প্রদান করে।

এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে কিশোর বাহিনী শাহরুপ ও অন্যান্যরা কামরুল কে হত্যার উদ্দেশ্যে পূর্ব পরিকল্পিতভাবে রামদা চাপাতি সহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার ডাক চিৎকারে তার বন্ধু বাহার ঘটনাস্থলে ছুটে গেলে তাকেও কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে গিয়ে আহতদেরকে উদ্ধার করে তাৎক্ষণিক শেবাচিম হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতদের স্বজনরা জানান।

%d bloggers like this: