ঢাকা   ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ । সোমবার । রাত ২:৪৮

নলছিটিতে জমি-জমা বিরোধের জেরে সৎ মামার হামলায় ভাগ্নে হাসপাতালে

অনলাইন ডেস্কঃ ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার নন্দী কাঠি গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে, এক যুবককে কুপিয়ে জখম করেছে সৎ মামা ও তার সহযোগীরা। আহতকে শেরেবাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। শনিবার ১২ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ছয়টায় নন্দী কাঠি গ্রামে এ ঘটনা ঘটে। আহতের নাম নাহিদ হাসান। সে ওই গ্রামের বাসিন্দা কামাল হোসেনের ছেলে।

বর্তমানে সে শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন। আহতের বাবা কামাল হোসেন জানান, তার সৎ শ্যালক জহিরুল আলম ও তার পরিবারের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে।তারই ধারাবাহিকতায়, ঘটনার দিন শনিবার সন্ধ্যায় জহিরুল ও নাহিদের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে কথার কাটাকাটি হয়।

একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে জহিরুল ও তার স্ত্রী পারভীন বেগম মেয়ে জান্নাতি আক্তার সহ অজ্ঞাত আরো ৪/৫ জনে নাহিদকে হত্যার উদ্দেশ্যে পূর্ব পরিকল্পিত ভাবে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে গিয়ে আহত কে উদ্ধার করে তাৎক্ষণিক নলছিটি থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সে খানের কর্তব্যরত চিকিৎসকরা তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা জানান।

%d bloggers like this: