ঢাকা   ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ । ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ । বৃহস্পতিবার । সকাল ৭:৫৫

নবী(সাঃ) কে নিয়ে কটূক্তি, তাসরিফুল হিকমাহ প্রি ক্যাডেট মাদ্রাসার আয়োজনে প্রতিবাদ সভা

অনলাইন ডেস্কঃ  ভারতে বিজেপির সদ্যবহিষ্কৃত মুখপাত্র নুপুর শর্মা এবং দিল্লি ইউনিটের প্রধান নাভিন জিন্দাল কর্তৃক মহানবী হযরত মুহাম্মাদ (সঃ)-কে নিয়ে কটূক্তির প্রতিবাদে রাজধানীসহ জেলায় জেলায় প্রতিবাদ সমাবেশ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে বিভিন্ন সংগঠন থেকে শুরু করে সর্বস্তরের মানুষ।

এছাড়া দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান-ক্যাম্পাসেও কটূক্তির প্রতিবাদ জানানো হয়। এরই ধারাবাহিকতায় বরিশাল নগরীর ২৫ নং ওয়ার্ড রুপাতলী হাউজিং এলাকায় হিরন্ট পয়েন্টে-২ তে চলমান স্বনামধন্য তাসরিফুল হিকমাহ প্রি ক্যাডেট মাদ্রাসা কর্তৃক আয়োজিত এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার মাদ্রাসা সম্মুখে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় কটূক্তির ঘটনায় তাসরিফুল হিকমাহ প্রি ক্যাডেট মাদ্রাসার পক্ষ থেকে চেয়ারম্যান মাওলানা মুহাম্মদ রিয়াজ উদ্দীন ঢালী, নির্বাহী পরিচালক ও অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ আবু সাঈদ চৌধুরী তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

এছাড়া সভায় বক্তারা বলেন, মুসলমানরা  নবী মুহাম্মদ (সা.) কে তাদের প্রাণের চেয়ে বেশি ভালোবাসে। মহানবীর অপমান সইবে না আর মুসলমান। পৃথিবীতে সকল ধর্মের মানুষ সহবস্থানে বসবাস করার অধিকার রাখে। শ্রেষ্ঠ ধর্ম ইসলাম নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার অধিকার কেউ রাখেনা। আমাদের হৃদয়ের স্পন্দন বিশ্ব নবীকে নিয়ে যে মন্তব্য করেছেন তাতে বিশ্ব মুসলিম উম্মাহর হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে।  মহানবী (সঃ) ও আয়েশা (রাঃ) কে নিয়ে কটুক্তি করে বিজেপি সরকার তাদের মুসলিম বিদ্বেষী  হিংসাত্মক মনোভাব প্রকাশ করেছে। ভারত বিশ্বমুসলিমকে উস্কে দিয়ে বিশ্বব্যাপী অশান্তির আগুন জ্বালিয়ে দিতে চায়। 

বিশ্বমুসলিম নেতৃত্বকে ঐক্যবদ্ধভাবে এ ষড়যন্ত্র রুখে দিতে হবে। স্ব স্ব অবস্থান থেকে সকলকে প্রতিবাদী হয়ে ঘটনার পুনরাবৃত্তি না ঘটে তার আহবানও জানানো হয়।

%d bloggers like this: