ঢাকা   ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ । ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ । সোমবার । দুপুর ২:৩৮

নওগাঁয় প্রতারক চক্রের এক সদস্য আটক

 অন্তর আহম্মেদ, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় এক প্রতারক চক্রের সদস্যকে আটক করেছে নওগাঁ সদর মডেল থানা পুলিশ। আটককৃত কার্তিক চন্দ্র মৃধা (৩৭) খুলনা জেলার পাইকগাছা গ্রামের সমেরেশ চন্দ্র মৃধার ছেলে। সে দীর্ঘ দিন থেকে নওগাঁ সদরের পার নওগাঁ সুলতানপুর ভাড়া বাসায় থাকেন। গত ২৬ আগষ্ট কার্তিক চন্দ্র মৃধা নিখোঁজ হন। নিখোঁজের ঘটনায় তার স্ত্রী পদ্মা রায় নওগাঁ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, কার্তিক চন্দ্র মৃধা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিঃ নওগাঁ শাখায় বিনিয়োগ কর্মকর্তা হিসাবে চাকুরী করতেন । গত ২৬ আগষ্ট সকাল সাড়ে ৮টার দিকে কার্তিক বাড়ি থেকে বাজার করার উদ্দেশ্যে বাহির হয় এবং সন্ধ্যা অবধি ফিরে না আসায় ও তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে নওগাঁ সদর মডেল থানায় জিডি করেন তার স্ত্রী পদ্মা রায় ।
জিডির বিষয়টি তদন্তকালে পুলিশ জানতে পারে উক্ত কার্তিক চন্দ্র মৃধা এলাকার পিন্টু প্রামানিক, অনিরুদ্ধ ঘোষ সহ বিভিন্ন লোকের কাছ থেকে টাকা ধার করেছে এবং ধারের টাকার পরিশোধ না করার কৌশল হিসাবে ও তাদেরকে ভয় দেখানোর উদ্দেশ্যে সে নিজে নিজে আত্মগোপন করেছে।
এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী হোসেন বলেন, পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম স্যারের নির্দেশনায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান চিহ্নিত করে নওগাঁ সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফয়সাল বিন আহসান, এসআই মোঃ হানিফ উদ্দিন মন্ডল, এএসআই মোঃ আলহাজ আলী ও খুলনা জেলার কয়রা থানা পুলিশের সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করে কার্তিক চন্দ্র মৃধাকে খুলনা জেলার কয়রা থানাধীন মহেশ্বরীপুর এলাকা থেকে উদ্ধার করা হয়। পরবর্তীতে পিন্টু প্রামানিক এর লিখিত অভিযোগের প্রেক্ষিতে নওগাঁ সদর মডেল থানার মামলা রুজ করে বুধবার বিকালে আসামী কার্তিক চন্দ্র মৃধাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

%d bloggers like this: