ঢাকা   ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ । ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ । বৃহস্পতিবার । সকাল ৬:৫৬

ধামরাইয়ে সাংবাদিককে প্রকাশ্যে গলা কেটে হত্যা

অনলাইন ডেস্কঃ ঢাকার ধামরাই উপজেলায় কর্মরত বেসরকারি টেলিভিশনের জুলহাস উদ্দিন (৩৫) নামে এক সাংবাদিককে প্রকাশ্যে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুর তিনটার দিকে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবারিয়া গ্রামের কালী মন্দিরের পাশে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের দক্ষিণ হাতকোরা গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে। তিনি ধামরাই প্রেসক্লাবের সহ-সভাপতি এবং বেসরকারি চ্যানেল বিজয় টেলিভিশনের ধামরাই প্রতিনিধি ছিলেন।

গাঙ্গুটিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার রবিউল আওয়াল হাসু বলেন, দুপুরে জুলহাস উদ্দিন তার ব্যক্তিগত প্রাইভেটকার মেরামত করার জন্য মানিকগঞ্জ সদরে যান। সেখানে প্রাইভেটকার রেখে যাত্রীবাহী বাসে ধামরাইয়ের বারবারিয়া বাসস্ট্যান্ডে নামার সময় ওই বাস থেকে শাহিন ও মোয়াজ্জেম নামের দুই ব্যক্তি নেমেই জুলহাস উদ্দিনের গলায় ছুরিকাঘাত করে। এ সময় স্থানীয় লোকজন তাদের আটকে পুলিশে সোপর্দ করে। জুলহাসকে উদ্ধার করে মানিকগঞ্জের সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, আমি ঘটনা শোনার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করি। তার সাবেক স্ত্রীর স্বামীসহ দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। ছুরিটিও জব্দ করা হয়েছে।

%d bloggers like this: