ঢাকা   ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ । সোমবার । রাত ২:১১

ঠাকুরগাঁও সীমান্তের নাগর নদীতে মাছ ধরতে গিয়ে প্রাণ গেল বাংলাদেশি যুবকের

মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদকঃ ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলা বেউরঝারি সীমান্তে শরিফুল ইসলাম ওরফে ফাটা মোহাম্মদ (৩০) নামে এক বাংলাদেশী যুবকে হত্যা করেছে ভারতীয় সীমান্ত রক্ষাকারি বাহিনী বি এস এফ।

বৃহস্পতিবার ১০ই সেপ্টেম্বর সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার বেউরঝারি সীমান্তে ৩৮০/৮ পিলার সংলগ্ন এলাকার বিপরীত সীমান্তের কাছাকাছি পৌঁছালে বিএসএফ তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে এবং ঘটনাস্থলেই শরিফুল মারা যায়।

শরিফুল এর মৃত্যুর ঘটনার সত্য তা জানার জন্য আমজানখোর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আকালু এর কাছে জানতে চাইলে তিনি বলেন সে ছোট চড়ইগেতী গ্রামের আব্দুল হোসেনের ছেলে এবং সে বিএসএফের গুলিতে মারা যায়।

পরে স্থানীয় লোকজনের কাছে জানতে চাইলে তারা বলেন শরিফুল সহ আরও কয়েকজন মাছ ধরতে সকালে নাগর নদীতে দিকে যায় এবং একসময় তারা সীমান্তের কাছাকাছি এলাকায় চলে যায় এবং বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে এতে শরিফুল গুলিবিদ্ধ হয় এবং তার সঙ্গীরা তাকে উদ্ধার করে নিয়ে আসে।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধানের কাছে জানতে চাইলে মাছ ধরতে গিয়ে ভারতীয় সীমান্তে চলে যাওয়ায় বিএসএফ এর হাতে তার মৃত্যু হয় বলে তিনি নিশ্চিত করেন।

পরে ঠাকুরগাঁও বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শহিদুল ইসলাম সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন নিহত ব্যক্তির সম্পর্কে আমরা অবগত আছি এবং বালিয়াডাঙ্গী পুলিশ তার মরদেহ উদ্ধার করতে সক্ষম হয় ময়নাতদন্ত শেষে তার লাশ পরিবারের হাতে তাকে হস্তান্তর করা হবে।

%d bloggers like this: