ঢাকা   ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ । বৃহস্পতিবার । বিকাল ৫:২১

জমি দখলের পায়তারার অভিযোগে বরিশালে সংবাদ সম্মেলন

 

বরিশালে বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল ইউনিয়নের কোষাবড় গ্রামে এক অসহায় ব্যক্তির জমি অবৈধভাবে দখলের পায়রাতার অভিযোগ পাওয়া গেছে। এমন অভিযোগে বুধবার বেলা সাড়ে ১১টায় বরিশাল প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন মোঃ শাহ আল হাওলাদার। সে বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল ইউনিয়নের কোষাবড় গ্রামের মৃত ইয়াকুব আলী হাওলাদারের ছেলে।
সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে শাহ আলম হাওলাদার বলেন, ২০০৪ সালে সাব কবলা দলিল মূলে সাত শতাংশ জমি ক্রয় করে। ক্রয়কৃত জমিতে ঘর উত্তোলন করে পরিবার নিয়ে বসবাস করে আসছে। কিন্তু একই এলাকার মৃতঃ জোনাব আলী হাওলাদারের ছেলে আঃ রাজ্জাক, মৃতঃ মানিক হাওলাদারের ছেলে মোঃ অরুন, মৃত ঃ আক্কেল আলী কাজীর ছেলে মোস্তাক ভূয়া ডিক্রী ও জালিয়াতী কাগজের মাধ্যমে জমি দখলের চেষ্টা করে আসছে।
জমি দখলের জন্য বিভিন্নভাবে হুমকী প্রদান করে আসছে। এমনকি তারা আমাকে প্রাণে মারারও হুমকী প্রদান করছে। রাজ্জাক গংরা আমার ছেলে আফজাল উদ্দিন রুমিকেও মারধর করে। যার পেক্ষিতে আমি চলতি বছরের ১০ ডিসেম্বর বাকেরগঞ্জ থানায় একটি সাধারন ডায়রি করি। যার সাধারন ডায়রী নং ৫৩৬। অভিযুক্ত রাজ্জাক গংদের বিরুদ্ধে স্থানীয়ভাবে জমি দখল , মাদক সেবন ও মাকদ ব্যবসায়ার সাথে জড়িত থাকারও অভিযোগ করেন তিনি। সংবাদ সম্মেলনের মাধ্যমে নিতি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

%d bloggers like this: