ঢাকা   ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ । ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ । বৃহস্পতিবার । সকাল ৭:৪৭

গৃহপরিচারিকাকে তিনমাস ধরে নানান প্রলোভনে ধর্ষণ, গৃহকর্তার ছেলে আটক

অনলাইন ডেস্কঃ যশোরের শার্শায় গৃহপরিচারিকা ধর্ষণের দায়ে আবির হোসেন (২৬) নামে এক ধর্ষককে গ্রেফতার করেছে শার্শা থানা পুলিশ।গ্রেফতার আবির শার্শা ইউনিয়নের নাভারনে অবস্থিত মৌলী এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ব্যবসায়ী হাজি এনামুলের ছেলে।

শার্শা থানা সূত্রে জানা গেছে, শার্শা উপজেলার নাভারন-সাতক্ষীরা মোড়ে ধর্ষকের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করত ওই গৃহপরিচারিকা। গত তিনমাস ধরে গৃহকর্তার ছেলে তাকে নানা প্রলোভনে ধর্ষণ করে আসছিল।প্রতিবাদ করলে লম্পট আবির তাকে বিভিন্নভাবে ভয়-ভীতি দেখাতে শুরু করে। পরে খবরটি গৃহপরিচারিকার পরিবারের কাছে পৌঁছালে ওই বাসা থেকে তাকে নিয়ে আসে তার ফুফু। ফুফু ও ধর্ষিতা বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে জানালে ইউপি সদস্য থানায় গিয়ে পুলিশের সহযোগিতা নিতে বলেন।মঙ্গলবার শার্শা থানায় এসে একটি ধর্ষণের অভিযোগ দায়ের করে ধর্ষিতা গৃহপরিচারিকা। তার পরই ধর্ষককে গ্রেফতার করে পুলিশ।শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান বলেন, মঙ্গলবার (৬ অক্টোবর) দুপুরে গৃহপরিচারিকা থানায় ধর্ষণের একটি মামলা করে।

পরে এ বিষয়ে খোঁজ নিয়ে ঘটনার সত্যতা পাওয়ার পরই সন্ধ্যায় অভিযুক্ত আবির হোসেনকে নাভারন-সাতক্ষীরা মোড় থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে।এ ঘটনায় শার্শা থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। ভিকটিমের আলামত পরীক্ষার জন্য বুধবার সকালে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে পাঠানো হবে। পরে আদালতে জবানবন্দি গ্রহণ করা হবে বলে তিনি জানান।

%d bloggers like this: