ঢাকা   ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ । ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ । বুধবার । দুপুর ২:২৪

কম বয়সী কেয়া পায়েলকে বিয়ে করে জটিলতায় অপূর্ব!

অনলাইন ডেস্কঃ বয়স কোনও ব্যাপার না- এটা বেশ পুরনো কথা। সেই কথাটি নতুন করে সামনে আনছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। নির্মাতা জাকারিয়া সৌখিনের চিত্রনাট্য ও পরিচালনায় বিশেষ এই নাটকের নাম ‘বয়স কোনও ব্যাপার না’। এতে অপূর্বর বিপরীতে অভিনয় করেছেন কেয়া পায়েল।

নাটকটিতে তাদের দু’জনকে দেখা যাবে সদ্য বিবাহিত স্বামী-স্ত্রীর চরিত্রে। সিএমভি প্রযোজিত এই নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা সৌখিন জানান, ‘দেখা যাবে ৪০-এর বেশি এক ভদ্রলোক বিয়ে করেন। স্ত্রীর বয়স টেনেটুনে ২০ বছর হবে।

যে ছেলেটা আজীবন বই পড়ে কাটিয়েছে, তাকে এখন বিয়ে করে ২০ বছরের ছোট বউয়ের মনের কথা পড়তে পড়তেই দিন পার! স্বাভাবিক নিয়মেই তৈরি হয় অসম বয়সের কিছু জটিলতা। সেখান থেকে তারা নিজেদের অতিক্রম করার চেষ্টাও চালিয়ে যায়। তবে শেষে কী ঘটে, সেটি জানতে হলে দেখতে হবে নাটকটি।

নির্মাতা জাকারিয়া সৌখিন বলেন, ‘আমি নির্মাণ করি মূলত দর্শকদের আনন্দ দেওয়ার জন্য। এবারও সেটাই থাকছে। তবে আনন্দের বিপরীতে বয়স নিয়ে একটা দারুণ বার্তাও থাকছে এতে। থাকছে দাম্পত্য জীবনের নানা টিপস! আশা করছি দর্শকরা দেখে মজা পাবেন এবং সংসার সুখী করার জন্য কিছু টোটকাও পাবেন।

নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ‘বয়স কোনও ব্যাপার না’ সিএমভি’র ইউটিউবে মুক্তি পাচ্ছে শিগগিরই।

%d bloggers like this: