ঢাকা   ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ । রবিবার । সন্ধ্যা ৭:৫৩

কক্সবাজার হোটেল প্রিন্স থেকে হ্নীলার দুই মাদক কারবারি আটক করেছে ডিএনসি

নুরুল বশর,কক্সবাজারঃ   বুধবার বিকাল আনুমানিক চার ঘটিকায় কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোপন সংবাদ ভিত্তিতে সহকারী পরিচালক জনাব সোমেন মন্ডলের নেতৃত্বে কক্সবাজার পৌরসভাধীন কৃষি অফিস রোড হোটেল প্রিন্স এর ৩য় তলার ২০৯ নং কক্ষে অভিযান পরিচালনা করে দুইজন হ্নীলার দুই মাদক কারবারি কে আটক করা হয়েছে।

অভিযুক্তরা  হলো- মোহাম্মদ হাসান (৩৮), পিতা- মৃত নুরুল ইসলাম ২. রিয়াজ উদ্দীন (২০), পিতা- মোহাম্মদ হাসান, উভয় আসামী হ্নীলা ইউপি, থানা- টেকনাফ তাদের কাছ থেকেই ৬০০০ ( ছয় হাজার) পিস ইয়াবাসহ আটক করা হয় তাদের।

প্রাথমিক জিজ্ঞেসাবাদে জানা যায়,মোহাম্মদ হাসান ইয়াবাসহ ইতোপূর্বে চট্টগ্রামে পুলিশের হাতে এবং তার ছেলে রিয়াজ উদ্দীন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয়ের হাতে আটক হয়ে কারাভোগ করেন এবং বর্তমানে জামিনে বের হয়ে পুনরায় মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছেন।

উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জনাব জীবন বড়ুয়া বাদী হয়ে মোহাম্মদ হাসান ও রিয়াজ উদ্দীন উভয়কে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ সনের ৩৬(১) সারণীর ১০(গ) ও ৪১ ধারায় কক্সবাজার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মাদকবিরোধী এই অভিযান চলমান থাকবে।

%d bloggers like this: