ঢাকা   ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ । ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ । বৃহস্পতিবার । সকাল ৭:৫১

উপ-নির্বাচনের ফল বাতিল ও মামলা গ্রেফতারের প্রতিবাদে বরিশালে যুবদলের বিক্ষোভ

 

ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনের ফল বাতিল এবং কেন্দ্রীয় যুবদল সভাপতি ও সাধারণ সম্পাদক সহ যুবদলের সকল নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে বরিশালে পৃথক ৩টি বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় মহানগর যুবদলের ব্যানারে নড়রের সদর রোড থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে গীর্জামহল্লা, চকবাজার এবং কাঠপট্টি হয়ে ফের সদর রোডের দলীয় কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়।

পরে সেখানে মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন ও সহ-সভাপতি সাজ্জাদ হোসেন সহ অন্যান্যরা।

এদিকে সকাল ১১টার দিকে সদর রোডস্থ ডাচ বাংলা ব্যাংক এর সামনে থেকে দক্ষিণ জেলা যুবদলের ব্যানারে একটি ঝটিকা বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি সদর রোড প্রদক্ষিণ শেষে অশ্বিনী কুমার হলের সামনে গিয়ে শেষ হয়। সেখানে দক্ষিণ জেলা যুবদলের সভাপতি পারভেজ আকন বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এএইচএম তছলিমউদ্দিন ও সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলু সহ অন্যান্যরা।

অপরদিকে একই দাবিতে সদর রোডে উত্তর জেলা যুবদলের ব্যানারে একটি পৃথক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
যুবদলের পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশকে কেন্দ্র করে যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি প্রতিরোধে সদর রোড সহ আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

 

%d bloggers like this: