ঢাকা   ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ । ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ । বৃহস্পতিবার । সকাল ৬:০৪

আমার দেখা সব চাইতে স্মার্টেস্ট আইজিপি ড.বেনজীর আহমেদ : পুলিশ কমিশনার

অনলাইন ডেস্কঃ বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বলেছেন, আমার দেখা সবচাইতে স্মার্টেস্ট আইজিপি ড.বেনজীর আহমেদ বিপিএম-বার মহোদয়। বাংলাদেশ পুলিশের সকল স্তরের সদস্য তথা বিভিন্ন স্তরের অফিসার ও ফোর্সের কল্যাণ সাধনের জন্য তাদের সাথে সরাসরি মতবিনিময়ের মাধ্যমে তাদের বক্তব্য শুনে তাদেরকে বিভিন্ন ধরনের দিকনির্দেশনা প্রদান ও জনকল্যাণ নিশ্চিত করাই আইজিপি মহোদয়ের বরিশাল আগমনের উদ্দেশ্য।’তিনি আরো বলেন, ‘আইজিপি মহোদয়ের বরিশাল আগমনের সময় বরিশাল মেট্রোপলিটন পুলিশের সদস্যরা যেন যথাসময়ে ড্রেসরুল অনুযায়ী পরিষ্কার-পরিচ্ছন্ন ভাবে স্বাস্থ্যবিধি মেনে, স্মার্টলি, দর্শনধারী হয়ে বিশেষ কল্যাণ সভায় উপস্থিত থাকেন।’

আগামী ৭ ডিসেম্বর বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম-বার বরিশালে আগমনকে সফল, সার্থক ও সাফল্যমণ্ডিত করতে শনিবার (৫ ডিসেম্বর) বিকাল টায় পুলিশ লাইন্স মাঠে পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খানের সভাপতিত্বে অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা, অফিসার ও ফোর্সের অংশগ্রহণে প্রস্তুতিমূলক সভায় তিনি একথা বলেন।এসময় তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আইজিপি মহোদয় দায়িত্বভার গ্রহনের পর দুর্নীতিকে না বলা, মাদকের ক্ষেত্রে শূণ্য সহিষ্ণুতা, নিপীড়ন মুক্ত হয়রানিমুক্ত পুলিশি সেবা, বিট পুলিশিং এবং পুলিশের কল্যাণ সাধন করা এই পাঁচটি বিষয়ের উপর অধিক গুরুত্বারোপ করেছেন। এগুলো বাস্তবায়নে আমরা বরিশাল মেট্রোপলিটন পুলিশ যেন এক ধাপ এগিয়ে থাকি। স্মার্টনেস, আধুনিকতা ও শৃঙ্খলা উন্নয়নের সোপান। আমরা যেন এগুলো মেনে চলে বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করি।”

এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিমসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন স্তরের অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

%d bloggers like this: