ঢাকাMonday , 15 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

আপত্তিকর অবস্থায় ধরা, যুবলীগ নেতা ও নারী গ্রামপুলিশকে জুতাপেটা !

admin
May 15, 2023 2:21 am
Link Copied!

অনলাইন ডেস্কঃ পিরোজপুরের পল্লীতে যুবলীগ নেতার সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়ার অভিযোগে শাহনাজ বেগম (২৮) নামে এক নারী গ্রামপুলিশকে জুতাপেটা করেছে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

সদর উপজেলার ৩ নম্বর দুর্গাপুর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শাহনাজ বেগমকে গত সোমবার রাত ১০টার দিকে স্থানীয় যুবকরা জুতাপেটা করে। পরে ভিডিওটি ছড়িয়ে পড়লে ঘটনা জানাজানি হয়।

স্থানীয়দের অভিযোগ, ওই নারীর সঙ্গে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগ রয়েছে স্থানীয় যুবলীগ নেতা ও দুর্গাপুর বাজারের ব্যবসায়ী মো. কবির মাঝির। তিনি ওই ইউনিয়নের দুর্গাপুর গ্রামের জালাল মাঝির ছেলে। আর ওই নারী গ্রামপুলিশ স্থানীয় মধ্য চুঙ্গাপাশা গ্রামের এক প্রবাসীর স্ত্রী।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গেছে, একটি ঘরে বসে ওই নারীকে জুতাপেটা করা হচ্ছে এবং সেখানে পোশাক পরিহিত অবস্থায় রয়েছেন ওই ইউনিয়নের দফাদার মোয়াজ্জেম হাওলাদার। এ সময় ওই নারীর ঘরে অভিযুক্ত যুবক কবির মাঝিসহ আরও কয়েক যুবককে দেখা যায়। সেখানে থাকা গ্রাম দফাদারের পায়ের জুতা নিয়ে অন্য একজন ওই নারী গ্রামপুলিশকে জুতাপেটা করছে।

স্থানীদের অভিযোগ, ওই নারী গ্রামপুলিশের সঙ্গে যুবলীগ নেতা কবির মাঝির দীর্ঘদিনের অনৈতিক সম্পর্ক রয়েছে। ঘটনার রাতে ওই নারীর নিজ ঘরে অনৈতিক কাজের সময় স্থানীয়রা তাকে হাতেনাতে ধরে ফেলে। পরে যুবকরা কবির মাঝিকে ৪০ ও নারী গ্রামপুলিশকে ৩০ জুতাপেটা করে।

এ ব্যাপারে অভিযুক্ত নারী গ্রামপুলিশ শাহনাজ জানান, তাকে হেয়প্রতিপন্ন করতে ষড়যন্ত্রের মাধ্যমে এমন কাজে ফাঁসিয়ে দেওয়া হয়েছে। কবির মাঝির সঙ্গে তার কোনো অনৈতিক সম্পর্ক নেই। ওই রাতে কবির মাঝি তার বাড়ি গিয়েছিল মাত্র। কিন্তু তার দেবর তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে ফাঁসিয়ে দিয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত কবির মাঝি জানান, শাহনাজের সঙ্গে তার সুসম্পর্ক রয়েছে, তবে তা অনৈতিক কিছু নয়। ওই রাতে শাহনাজ তার নিরাপত্তার অভাবের কথা বলে তাকে ডেকে নিয়ে যায়।

এ ব্যাপারে ওই ইউনিয়নের গ্রামপুলিশের দফাদার মো. মোয়াজ্জেম হাওলাদার জানান, তিনি ওই রাতে স্থানীয় ইউপি চেয়ারম্যানের ফোন পেয়ে সেখানে গিয়েছিলেন। পরে জানতে পারেন স্থানীয়রা নারী গ্রামপুলিশকে জুতাপেটা করে ছেড়ে দেয়।

দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. নোমান মৃধা জানান, রাতে নারীর অনৈতিক কাজের খবর পেয়ে সেখানে দফাদারকে পাঠানো হয়েছিল।

jahid faruk mp