Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....

বিয়ের পর দুর্দান্ত নাসির, ফিটনেসে পেলেন দারুণ স্কোর

বিয়ের পর দুর্দান্ত নাসির, ফিটনেসে পেলেন দারুণ স্কোর

অনলাইন ডেস্কঃ দেশের ক্রিকেটে নাসির হোসেন মানেই যেন বিতর্ক আর নেতিবাচক খবরের উৎস। ভক্ত-অনুরাগীদের সুখবর দিতে যেন ইচ্ছুক নন তিনি। সম্প্রতি তালাকহীন অন্যের স্ত্রীকে বিয়ে করে দেশজুড়ে তীব্র সমালোচনার মুখে পড়েন এই অলরাউন্ডার। এবার নাসির ভক্তদের জন্য এসেছে একটি সুখবর! বিয়ের পর আরও দুর্দান্ত হয়ে মাঠে ফিরেছেন নাসির।

ফিটনেস ইস্যু পার করলেন কোনো ইস্যু ছাড়াই।গতকাল বুধবার মিরপুরে শেরে বাংলায় ফিটনেস টেস্ট দেন নাসির। সকাল ১০টায় দেওয়া ইয়ো ইয়ো টেস্টে নাসিরের স্কোর ছিল ১৭.১। বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ট্রেইনার ইফতেখারুল ইসলাম ইফতি।

ইফতি বলেন, ‘নাসির গতকাল সকাল ১০টায় ফিটনেস টেস্ট দিয়েছেন। ভালো স্কোর তুলেছেন। তার স্কোর ছিল- ১৭.১।’

এর আগে বিসিবি প্রেসিডেন্টস কাপ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের সময় করা বিপ টেস্ট পাস করতে পারেননি নাসির। এতে নির্বাচকরা অসন্তোষ হয়েছিলেন তার উপর। অনেকে আবার মন্তব্যও করেছিলেন, নাসির হয়ত ক্রিকেটে ফিরতে চান না। তবে এবার ইয়ো ইয়ো টেস্টে তার ভালো ফলাফল সমালোচকদের মুখ অনেকটাই বন্ধ করে দিয়েছে।

নাসির ছাড়াও বুধবার ফিটনেস টেস্ট দিয়েছেন এনামুল হক জুনিয়র, আলাউদ্দিন বাবুর মত ঘরোয়া ক্রিকেটের নিয়মিত পারফর্মাররা। মূলত ক্রিকেটারদের দম বিচার করাই ইয়ো ইয়ো টেস্টের কাজ। এ প্রক্রিয়ার মাধ্যমে জানা যায়, কত পরিমাণ অক্সিজেন একজন ক্রিকেটার নিতে পারছেন।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *