Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....
সংবাদ শিরোনাম:
বরিশালে ক্ষতিগ্রস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে জেলা প্রশাসকের আর্থিক সহায়তা প্রদান বরিশালে নির্বাচনী সহিংসতায় আ’লীগ নেতার মৃত্যু,আহত ৪ শাস্তির দাবিতে প্রতিবাদ মিছিল বরিশালে খিদমাতুল মাদীনা হিফজুল কুরআন মাদ্রাসায় হিফজ প্রতিযোগীতা ও ছবক অনুষ্ঠিত  বরিশালে হিন্দু বৌদ্ধ,খ্রিস্টান যুব ঐক্য পরিষদ’র আয়োজনে শীতবস্ত্র বিতরণ বরিশালে লাইভে এসে যুবকের আত্নহত্যা! পিআইবির মহাপরিচালককে বরিশালের স্থানীয় দৈনিক পত্রিকার সম্পাদকবৃন্দের ফুলেল শুভেচ্ছা বিএমপি কমিশনারের সাথে ৩৭ তম এএসপি প্রবেশনারগণের সৌজন্য সাক্ষাৎ মির্জাগঞ্জে বিষপানে যুবকের আত্মহত্যা আমবাগানবাসীর শুভেচ্ছায় সিক্ত মহানগর আ’লীগের কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলাম বরিশালে কারিগরি শিক্ষার্থীদের সড়ক অবরোধ

পৌর নির্বাচন, মেহেন্দিগঞ্জে জনপ্রিয়তার শীর্ষে কাউন্সিলর প্রার্থী সোহরাব

পৌর নির্বাচন, মেহেন্দিগঞ্জে জনপ্রিয়তার শীর্ষে কাউন্সিলর প্রার্থী সোহরাব

আসন্ন ৩০ জানুয়ারী অনুষ্ঠেয় মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দেশের অন্যান্য উপজেলার মতো এ উপজেলাও বইছে নির্বাচনী আমেজ। জমে উঠেছে নির্বাচনী আলোচনা। এ নির্বাচনে ৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া, সমর্থন ও পাঞ্জাবী মার্কায় ভোট প্রত্যাশী উপজেলার সৎ, নির্ভীক ও সমাজ সেবক, সময়ের সাহসী সৈনিক, জনগনের বন্ধু ও সাবেক সফল কাউন্সিলর তরুণ সমাজসেবক মো. শোয়েব হোসেন সোহরাব ।

এলাকাবাসী জানায়, ওয়ার্ডের সকল শ্রেনী-পেশার মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম শোয়েব হোসেন সোহরাব । তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ-দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাহায্য দিয়ে গরীব-দুঃখী মানুষের পাশে দাড়ান। করোনা কালীন সময় তিনি সর্বসময় জনগণের পাশে ছিলেন। এ এলাকার সর্বস্তরের ভোটারদের জনসমর্থনেও তিনি অন্যান্য প্রার্থীদের তুলনায় এগিয়ে রয়েছেন।

এ প্রসঙ্গে মো. শোয়েব হোসেন সোহরাব বলনে, কাউন্সিলর থাকা কালীন সময়ে পৌরসভার ৩ নং ওয়ার্ডের মানুষের কল্যাণে দীর্ঘদিন কাজ করেছি। এখনও বিভিন্ন কাজ করে যাচ্ছি। তবে আমি বিশ্বাস করি জনপ্রতিনিধিগণই আসলে সরাসরি জনগণের ভাগ্যোন্নয়নে অবদান রাখতে পারে।আর সে অনুভব থেকেই জনগণের চাহিদা পূরণের লক্ষ্যে আবারো পাঞ্জাবী মার্কা নিয়ে মেহেন্দগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করবো।

তিনি আরোও বলেন, আদর্শ সমাজ গঠনে নিজেকে নিয়োজিত রাখতে চাই। আসন্ন মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি সকলের দোয়া, সমর্থন ও পাঞ্জাবী মার্কায় ভোট চাই। আমি নির্বাচিত হলে এলাকার শিক্ষাব্যবস্থার উন্নয়ন ও ওয়ার্ডের দীর্ঘদিনের চিহ্নিত সমস্যা নির্মূলসহ মাদক, সন্ত্রাস নির্মূলে সচেষ্ট হবো। যা মেহেন্দিঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডের জনগণের প্রাণের দাবি।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *