Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....
সংবাদ শিরোনাম:
বরিশালে ক্ষতিগ্রস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে জেলা প্রশাসকের আর্থিক সহায়তা প্রদান বরিশালে নির্বাচনী সহিংসতায় আ’লীগ নেতার মৃত্যু,আহত ৪ শাস্তির দাবিতে প্রতিবাদ মিছিল বরিশালে খিদমাতুল মাদীনা হিফজুল কুরআন মাদ্রাসায় হিফজ প্রতিযোগীতা ও ছবক অনুষ্ঠিত  বরিশালে হিন্দু বৌদ্ধ,খ্রিস্টান যুব ঐক্য পরিষদ’র আয়োজনে শীতবস্ত্র বিতরণ বরিশালে লাইভে এসে যুবকের আত্নহত্যা! পিআইবির মহাপরিচালককে বরিশালের স্থানীয় দৈনিক পত্রিকার সম্পাদকবৃন্দের ফুলেল শুভেচ্ছা বিএমপি কমিশনারের সাথে ৩৭ তম এএসপি প্রবেশনারগণের সৌজন্য সাক্ষাৎ মির্জাগঞ্জে বিষপানে যুবকের আত্মহত্যা আমবাগানবাসীর শুভেচ্ছায় সিক্ত মহানগর আ’লীগের কোষাধ্যক্ষ তৌহিদুল ইসলাম বরিশালে কারিগরি শিক্ষার্থীদের সড়ক অবরোধ

স্মার্টকার্ড পেল বৈধ আগ্নেয়াস্ত্র লাইসেন্সধারীরা

 

বরিশালে লাইসেন্সধারী আগ্নেয়াস্ত্রের মালিকদের মাঝে স্মার্ট লাইসন্স কার্ড বিতরণ করা হয়েছে। স্মার্ট ফায়ার আর্মস লাইসেন্স ম্যানেজমেন্ট সিস্টেমের মাধ্যমে মঙ্গলবার সকাল ১০টায় বরিশাল জেলা প্রশাসনের হলরুমে আনুষ্ঠানিকভাবে আগ্নেয়াস্ত্রের স্মার্ট লাইসেন্স কার্ড বিতরণের উদ্বোধন করেন প্রধান অতিথি বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার। উদ্বোধনী দিনে বৈধ লাইসেন্সধারী ১০ জনের মাঝে স্মার্ট লাইসেন্স কার্ড বিতরণ করা হয়েছে।
জেলা প্রশাসকের কার্যালয় থেকে জানাগেছে, বরিশাল জেলায় শর্টগান, পিস্তল, রিভলভার ও রাইফেল-সহ মোট ৪টি ক্যাটাগরিতে ৭৬৮টি আগ্নেয়াস্ত্রের লাইসেন্স রয়েছে।
জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাজিব আহমেদ, বরিশাল প্রেস ক্লাবের সাবেক সভাপতি এসএম ইকবাল ও বর্তমান সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক বীর প্রতীক এবং স্পেকট্রাম বিডি সলিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ আল মামুন।
এছাড়া অনুষ্ঠানে নেভিগেশন ব্যবসায়ী মঞ্জুরুল আহসান ফেরদৌস, কাজী মফিজুল ইসলাম কামাল এবং মুলাদী উপজেলা চেয়ারম্যান তারিকুল ইসলাম খান মিঠু-সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসনের সহকারী কমিশনার মো. আলী সুজা জানান, বরিশাল জেলায় শর্টগান, পিস্তল, রিভলভার ও রাইফেল-সহ মোট ৪টি ক্যাটাগরিতে ৭৬৮টি আগ্নেয়াস্ত্রের লাইসেন্স রয়েছে। পর্যায়ক্রমে আগ্রহী সবার মাঝে স্মার্ট লাইসেন্স কার্ড বিতরণ করা হবে।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *