Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....

করোনামুক্ত রোনালদো

করোনামুক্ত রোনালদো

অবশেষে পুরোপুরি করোনাভাইরাস মুক্ত হলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। দীর্ঘদিন ১৯ দিন প্রাণঘাতী এ ভাইরাস শরীরে বহন করার পর, শুক্রবার করোনা পরীক্ষায় নেগেটিভ সনাক্ত হয়েছেন ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের এই তারকা ফুটবলার।

গত ১৩ অক্টোবর জাতীয় দলের হয়ে উয়েফা নেশনস কাপের ম্যাচ খেলতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হন রোনালদো। পরে দুইবার টেস্ট করালে তখনও পজিটিভ আসে তার নমুনার ফল। যার ফলে তাকে ১৯ দিন থাকতে হয়েছে আইসোলেশনে।

করোনায় আক্রান্ত হওয়ায় গত বুধবার চির প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির বিপক্ষে মাঠে নামার সুযোগটি হাতছাড়া হয়েছে রোনালদোর। এখন মেসির বার্সেলোনার বিপক্ষে খেলতে আগামী ৮ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে জুভেন্টাসকে।

শুধু বার্সেলোনার বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচই নয়, পর্তুগালের হয়ে একটি ও জুভেন্টাসের হয়ে ঘরোয়া লিগে আরও দুইটি ম্যাচ খেলতে পারেননি রোনালদো। রোববার স্পেজিয়ার বিপক্ষে সিরি ‘আ’র ম্যাচে চাইলে তাকে দলে রাখতে পারবে জুভেন্টাস।

রোনালদোর করোনামুক্ত হওয়ার খবর জানিয়ে দেয়া বিবৃতিতে জুভেন্টাসের পক্ষ থেকে বলা হয়েছে, ‘কোভিড-১৯ এর জন্য একটি ডায়াগনস্টিক টেস্ট করানো হয়েছিল রোনালদোর। যেখানে ফলাফল এসেছে নেগেটিভ। যার মানে দাঁড়ায় তিনি ১৯ দিন পর এখন করোনামুক্ত এবং আর আইসোলেশনে থাকতে হবে না।’

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *