Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....
১৩ বছরের কিশোরীকে তুলে নিয়ে গণধর্ষণ

১৩ বছরের কিশোরীকে তুলে নিয়ে গণধর্ষণ

অনলাইন ডেস্কঃ টাঙ্গাইলের দেলদুয়ারে ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে (১৩) তুলে নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় মো. মাসুদ (২০) নামে এক যুবককে গ্রেফতারের পর বৃহস্পতিবার এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।ধর্ষক মাসুদ দেলদুয়ার উপজেলার সিংহরাগি গ্রামের নুরুল ইসলামের ছেলে।

দেলদুয়ার থানার ওসি মো. সায়েদুল হক ভূঁইয়া জানান, গত মঙ্গলবার ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা বাদি হয়ে গ্রেফতারকৃত মাসুদসহ আরও অজ্ঞাত দুই জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

ওই ছাত্রীর মা মামলায় অভিযোগ করেন, মো. মাসুদ তার মেয়েকে প্রাইভেট পড়তে যাওয়া আসার পথে উত্যক্ত করত। গত শনিবার সন্ধ্যায় মাসুদসহ মুখোশ পরা আরও দুই যুবক তার মেয়েকে নৌকায় তুলে সিংহরাগি বিলে নিয়ে ধর্ষণ করে।ঘটনাটি কাউকে বললে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় অভিযুক্তরা। বিষয়টি মঙ্গলবার তার মেয়ে তাদের জানায়। পরে তাকে মঙ্গলবার দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে বুধবার দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এখন তার মেয়ে সেখানেই চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় মামলা দায়েরের পর বুধবার বিকালে মাসুদকে পুলিশ গ্রেফতার করে। বৃহস্পতিবার আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আকরামুল ইসলাম তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

দেলদুয়ার থানার ওসি সায়েদুল হক ভূঁইয়া বলেন, এ ঘটনায় জড়িত অন্য দুইজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *