ঢাকাSaturday , 25 November 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ইসলাম
  5. এক্সক্লুসিভ
  6. খেলা
  7. জবস
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. ফিচার
  11. বিজ্ঞাপন
  12. বিনোদন
  13. মতামত
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
jahid faruk mp
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে জিপিএ-৫ প্রাপ্ত ৬’শ শিক্ষার্থীকে সংবর্ধনা

admin
November 25, 2023 10:11 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

বরিশাল বিভাগে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত প্রায় ৬’শ শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে বিশ্ববিদ্যালয় পরিক্রমা।

গতকাল সকাল ১০টায় বরিশাল জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়। একইসাথে শিক্ষা ও বীমা বিষয়ক , মাদক নির্মূল শীর্ষক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন পরিচালক (স্থানীয় সরকার) খোন্দকার আনোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রূম্পা সিকদার।

বিশ্ববিদ্যালয় পরিক্রমার প্রধান সম্পাদক হারুন অর রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান কিবরিয়া গোলাম মোহাম্মদ ও মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ শাহ জামাল হাওলাদার, সর্বইউরোপ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা হোসনে আরা বেগম, ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর সহকারী অধ্যাপক রেজওয়ান উস সালেহীন, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিডেট এর প্রকল্প পরিচালক মোঃ মাসুদ রানা প্রমুখ।

আয়োজিত  কর্মসূচীতে বরিশাল বিভাগের ৪৬ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০২৩ সালে এসএসএসি পরীক্ষায় অংশ নিয়ে কৃতিত্বের সাথে জিপিএ-৫ অর্জনকারী ৬’শ ছাত্র-ছাত্রীদের মাঝে ক্রেস্ট ও অন্যান্য উপহার সামগ্রী তুলে দেন অতিথীরা। এসময় উচ্ছ্বসিত হয়ে পড়েন সংবর্ধনা প্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা।

একই সময়ে শিক্ষার্থীদের মাঝে বীমা বিষয়ক ও মাদক নির্মূলে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন তারা। এছাড়া জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের ভবিষ্যৎ সাফল্য কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নেজারুল ইসলাম বাবুল।

jahid faruk mp