Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....
বাউফলে জমি রেজিস্ট্রি করে না দিয়ে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ

বাউফলে জমি রেজিস্ট্রি করে না দিয়ে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ

বার্তা পরিবেশক, বাউফল
পটুয়াখালীর বাউফলে বিক্রিত জমি রেজিস্ট্রি করে না দিয়ে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে উপজেলার মদনপুরা গ্রামের মৃত্যু আব্দুল ছোবাহান গাজীর ছেলে মো. বেলাল গাজী, মো.কালাম গাজী গংদের বিরুদ্ধে।

উপজেলা গুসিঙ্গা গ্রামের মৃত্যু আলি হোসেনমৃধার ছেলে মস্তফা মৃধা মঙ্গলবার দুপুরে স্থানীয় সাংবাদিকদের কাছে অভিযোগ করেন। অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের গোসিংগা গ্রামের মো. মস্তফা গাজীর কাছ থেকে স্থানীয় মাপের ১৩ শতাংশ জমি সাব কবলা বাবদ ১,৫০,০০০ টাকা জমির মূল‍্য হিসেবে উপজেলার পশ্চিম মদনপুরা গ্রামের মৃত্যু আব্দুল ছোবাহান হাজীর ছেলে বেল্লাল গাজী ও কালাম গাজী গং নগদ টাকা গ্রহন করে। এ সময় মো.আজাহার আলী হাওলাদার, মো.মনিরুল ইসলাম,মোসাং মাহিনুর বেগম,মো. মাহফুজ মাতুব্বর ও মো.রশিদ গাজী স্বাক্ষীগনের উপস্থিতি ছিলেন। গত বুধবার বাউফল সোনালী ব‍্যাংকে পে অর্ডার নং ৪৬২৪৯০৬ উক্ত নাম্বারের বিপরীতে স্ট‍্যাম্প বাবদ টাকা জমা দেয়। রেজিষ্ট্রেশন করে দেয়ার জন্য বাউফল সাব রেজিষ্ট্রি অফিসে এসে দলিলের যাবতীয় কাজ সম্পন্ন করে দাখিল করলে সাব রেজিস্ট্রার দাতা গংদের ডাকলে তাদের উপস্তিতি পাওয়া না গেলে সাব রেজিস্টার দলিল রেজিষ্ট্রেশন কাজ স্থগিত রাখেন।

পরে গ্রহিতা খোজাখুজি করলে তাদেরকে না পেয়ে মোবাইল ফোনে কল করলে তার বাড়িতে চলে এসেছে বলে জানিয়ে ফোন কেটে দেয়। পরে মস্তফা মৃধা একাধিক বার যোগাযোগ করলে দেই দিচ্ছি বলে ঘুড়াতে থাকে। এ বিষয়ে জমি বিক্রেতাদের সাথে যোগাযোগ করলে টাকা নেয়ার কথা স্বীকার করে পরে দলিল দিবে বলে জানিয়ে ফোন কেটে দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *