Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....
পটুয়াখালীতে চেয়ারম্যান-মেম্বার প্রার্থীর পোস্টার দেয়ালে, গুনলেন জরিমানা

পটুয়াখালীতে চেয়ারম্যান-মেম্বার প্রার্থীর পোস্টার দেয়ালে, গুনলেন জরিমানা

অনলাইন ডেস্কঃ পটুয়াখালীর কলাপাড়ায় চাকামইয়া ইউনিয়নে আচারণবিধি লঙ্ঘনের দায়ে দুই প্রার্থীসহ তিনজনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। জরিমানার মুখে পড়া দুই প্রার্থী হলেন- আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির কেরামত ও ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোজাম্মেল। অন্যরা মেম্বার প্রার্থীর সমর্থক।

রোববার (১২ ডিসেম্বর) রাত ৮টার দিকে ইউনিয়নের নিশানবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিসস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মণ্ডল। ভ্রাম্যমাণ আদালতের বেঞ্চ সহকারী উবাচু জানান, বৈদ্যুতিক খুঁটি ও দেয়ালে পোস্টার লাগানো, বাড়তি নির্বাচনী ক্যাম্প স্থাপন ও নির্বাচনী ক্যাম্পে লাউড স্পিকার ব্যবহারের দায়ে নৌকার প্রার্থী হুমায়ুন কবির কেরামতকে ১০ হাজার টাকা, দেয়ালে পোস্টার লাগানোর দায়ে মেম্বার প্রার্থী মোজাম্মেলকে পাঁচ হাজার টাকা ও একই অভিযোগে ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী আনিসুর রহমানের সমর্থক বাদলকে ৫০০ টাকা জরিমানা করা হয়। পরে কলাপাড়া চৌরাস্তা মোড়ে তিন মোটরসাইকেল চালককে সড়ক পরিবহন আইনে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মণ্ডল জানান, দেয়ালে পোস্টার লাগানো ও নির্বাচনী ক্যাম্পে লাউড স্পিকার ব্যবহার করা নিষিদ্ধ।

অভিযুক্তরা বিধি লঙ্ঘন করায় জরিমানা করা হয়েছে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার লক্ষ্যে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *