Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....
মুক্তি পেলো বরিশালের তরুণ নির্মাতা নাহিদের ‘ইলেকশন চন্দ্রদ্বীপ’

মুক্তি পেলো বরিশালের তরুণ নির্মাতা নাহিদের ‘ইলেকশন চন্দ্রদ্বীপ’

বিনোদন ডেস্কঃ মুক্তি পেলো বরিশালের তরুণ নাট্য নির্মাতা মজিবর রহমান নাহিদ এর নাটক ‘ইলেকশন চন্দ্রদ্বীপ’। শুক্রবার বিকেলে প্রিয় মাল্টিমিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে নাটকটি মুক্তি পায়। নাটকটির লিংক: https://www.youtube.com/watch?v=NKQ537m3bu4  ব্যতিক্রমী এই নাটকটিতে তুলে ধরা হয়েছে কিভাবে কিছু অসৎ জনপ্রতিনিধির কারনে সরকারের উন্নয়নের ধারা ব্যহত হয়।

বরিশালের একঝাঁক তরুণ-তরণীদের নিয়ে নির্মিত নাটকটির বরিশালের বিভিন্ন স্থানে চিত্রায়িত হয়েছে। প্রিয় মাল্টিমিডিয়া নির্মিত নাটকটিতে মাসুম পারভেজ সাজ্জাদের চরিত্রে অভিনয় করেছেন রিপন হাওলাদার, মোস্তফা কামাল বাচ্চু চৌধুরীর চরিত্রে মারুফ হোসেন ও জহিরুল ইসলাম মিন্টু চরিত্রে অভিনয় করেছেন চাঁন আকন। মজিবর রহমান নাহিদের লেখা এই গল্পে আরও অভিনয় করেছেন, এইচ আর হীরা, ফিরোজ গাজী, ফাইজুল ইসলাম, তারেক হোসেন, জহিরুল ইসলাম মিন্টু, রিপন সিকদার, রিয়াজ মোল্লা, পঙ্কজ হালদার, খলিলুর রহমান, মৃদুল খানসহ আরও অনেকে। নাটকটির চিত্রনাট্য ও প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন এইচ আর হীরা।

‘ইলেকশন চন্দ্রদ্বীপ’ নাটকটি প্রিয় মাল্টিমিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে। এছাড়া বরিশালের ইউরো ডিজিটাল নেটওয়ার্কসহ বিভিন্ন ক্যাবেলে খুব শিগ্রই সম্প্রচার করা হবে বলে জানিয়েছেন চিত্রনাট্য ও প্রধান সহকারী পরিচালক এইচ আর হীরা।

মুক্তির আগেই নাটকটি সাড়া ফেলেছে বলে জানান ‘ইলেকশন চন্দ্রদ্বীপ’ এর পরিচালক তরুণ নাট্য নির্মাতা মজিবর রহমান নাহিদ। তিনি জানান,’ব্যাতিক্রম গল্প নিয়ে কাজটি করেছি। এটির টেইলর প্রকাশের পরপরই বেশ সাড়া ফেলে। অসংখ্য শুভাকাঙ্খী প্রতিদিন জানতে চেয়েছেন কবে মুক্তি পাবে ‘ইলেকশন চন্দ্রদ্বীপ’।

তিনি আরও জানান,‘অসৎ জনপ্রতিনিধির জন্য তৃণমূলের মানুষ কিভাবে মুখ ফিরিয়ে নেয় এমনই এক গল্প নিয়ে ইলেকশন চন্দ্রদ্বীপ।’

মজিবর রহমান নাহিদ জানান,’অনেক ভালো করার চেষ্টা করেছি, তবে কতটুকু পেরেছি জানিনা। আশা করছি আগের মতোই সবার সহযোগিতা ও ভালোবাসা পাবো।’

বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের সভাপতি মজিবর রহমান নাহিদের নির্মিত নাটকগুলো হলো: মরনব্যাধী সিরিয়াল, প্রেসিডেন্ট বাড়ির জামাই, শুধু ভালোবাসি বলে, আমি কে, মেম্বার জামাই, ভালোবাসার পেতাত্মা, কোকাম্বা বাবুল, কোটম্যান ইত্যাদি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *