Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....
চাঁদপাশা ইউপি নির্বাচন : জনপ্রিয়তায় এগিয়ে ৪ নং ওয়ার্ডের রশীদ খান

চাঁদপাশা ইউপি নির্বাচন : জনপ্রিয়তায় এগিয়ে ৪ নং ওয়ার্ডের রশীদ খান

বার্তা পরিবেশক, বাবুগঞ্জ

আসন্ন চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৬ ডিসেম্বর। এই নির্বাচনকে সামনে রেখে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার ৪ নং চাঁদপাশা ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের মনোনীত তালা মার্কার মেম্বার পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন স্পষ্টভাষী , সদালাপী,গরীব-দুঃখী ও মেহনতী মানুষের বন্ধু সাবেক সফল ইউপি সদস্য সৎ , যোগ্য ও নিঃস্বার্থ সমাজসেবক মোঃ আঃ রশীদ খান।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন নিঃস্বার্থ সমাজ সেবক হিসেবে প্রশংসা কুড়িয়েছেন ওয়ার্ডের সর্বস্তরের মানুষের কাছে। ৪ নং চাঁদপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং ওয়ার্ডে ইউপি সদস্য ( মেম্বার ) হিসেবে মোঃ আঃ রশীদ খান কে দেখতে চায় এলাকাবাসী। করোনার এই মহা দুর্যোগে তিনি শুরু থেকে অসহায় হতদরিদ্র মানুষের খোঁজখবর রেখেছেন। এছাড়াও তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

চাঁদপাশা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের স্থানীয় সাধারণ জনগণ বলেন, মোঃ আঃ রশীদ খান আমাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে বিশিষ্ট সমাজসেবক মোঃ আঃ রশীদ খান কে চাঁদপাশা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই। দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান।

ইউপি সদস্য পদপ্রার্থী মোঃ আঃ রশীদ খান বলেন, জনগণের ভালোবাসার ভোটে নির্বাচিত হয়ে পূর্বেও একবার জনপ্রতিনিধির দায়িত্ব পালন করেছি। আমি নির্বাচিত থাকাকালীন সময়ে যথাযথভাবে দায়িত্ব পালন করেছি। চাঁদপাশা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের জনগণের সেবা করার উদ্দেশ্যে তালা মার্কা নিয়ে পুনরায় নির্বাচনে অংশগ্রহণ করেছি। আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে চাঁদপাশা ইউনিয়নের অবহেলিত ৪ নং ওয়ার্ডের সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। এলাকা থেকে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ, ইভটিজিং নির্মূল করে ৪ নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *