Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....
হোটেলে নিয়ে নারীকে ধর্ষণ, ডিবি’র এসআই গ্রেফতার

হোটেলে নিয়ে নারীকে ধর্ষণ, ডিবি’র এসআই গ্রেফতার

অনলাইন ডেস্কঃ খুলনায় আবাসিক হোটেলে এক নারীকে ধর্ষণের অভিযোগে ডিবি’র সাব ইন্সপেক্টর (এসআই) জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৯ ডিসেম্বর) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন। জাহাঙ্গীর আলম খুলনা খুলনা মেট্রো পলিটনে (কেএমপি) কর্মরত আছেন।

জানা যায়, বাগেরহাটের মোংলা থেকে ভুক্তভোগী ওই নারী তার মেয়েকে চিকিৎসক দেখানোর জন্য গত মঙ্গলবার খুলনায় আসেন। রাতে থাকার জন্য হাদিস পার্কের নিকটে সুন্দরবন হোটেলের ১৩নং রুম বুকিং করে সেখানেই থাকেন। রাত পৌনে তিনটায় ডিবি’র সাব ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম রুমে ঢুকে মেয়ের সামনে ওই নারীকে ধর্ষণ করেন।

এসময় ভুক্তভোগীর চিৎকারে আশপাশে লোকজন হোটেলের নিচে প্রধান ফটকে তালা দিয়ে জাহাঙ্গীর আলমকে আটক করে পুলিশে দেয়। পরে এ ঘটনায় খুলনা সদর থানার দায়ের হওয়া নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় জাহাঙ্গীর আলমকে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়। ভুক্তভোগী নারীকে মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

তদন্ত কর্মকর্তা এসআই আব্দুল হান্নান মোল্লা জানান, অভিযুক্ত জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। তবে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন জানানো হয়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *