Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....
বাবা হলেন ইঞ্জিনিয়ার জিহাদ রানা

বাবা হলেন ইঞ্জিনিয়ার জিহাদ রানা

অনলাইন ডেস্কঃ প্রথম কন্যা সন্তানের বাবা হলেন, বরিশাল ব্যুরো প্রধান বাংলাদেশ টুডে”র ও ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক এর স্বত্বাধিকারী ইঞ্জিনিয়ার জিহাদ রানা। ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী মোছাঃ তানজিলা আক্তার।

শনিবার,( ০৪ ডিসেম্বর, ২০২১ইং) সন্ধ্যা ৭টা ৩০মিনিটে বরিশাল নগরীর আরিফ মেমোরিয়াল হসপিটালে জন্মগ্রহণ করেন শিশুটি। বর্তমানে মা ও নবাগত সন্তান দু’জনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসক।

সন্তানের পৃথিবীর আলো দেখার খুশির খবরটা জানান ইঞ্জিনিয়ার জিহাদ রানা। তিনি বলেন, প্রথম কন্যা সন্তানের বাবা আমি। এজন্য সৃষ্টিকর্তার পরে আত্মীয়-স্বজন, সহকর্মী, বন্ধু-বান্ধব ও চিকিৎসকসহ সবার উপর কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি’। এদিকে, বাবা হওয়ার অনুভূতি জানিয়ে, ইঞ্জিনিয়ার জিহাদ রানা বলেন, ‘বাবা হওয়ার অনুভূতিটা আসলেই একটি অদ্ভুত স্বর্গীয় অনুভূতি।

সিজারিয়ান অপারেশন নিয়ে খুবেই ভয়-দুশ্চিন্তাও হতাশ ছিলাম। তবে সন্তানের মুখটি দেখে সকল হতাশা দূর হয়ে গেছে। আমার মেয়েই দুই নয়নের আলো। সবাই ওদের জন্য দোয়া করবেন সে যেন সুস্থ থাকে, ভালো থাকে। তবে মেয়ের নাম রাখার বিষয়ে দ্রুতই সিদ্ধান্ত নেয়ার কথা জানান তিনি’। এরআগে, ২০২০ সালে বিয়ে বন্ধনে আবদ্ধ হোন ইঞ্জিনিয়ার জিহাদ রানা ও তানজিলা আক্তার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *