Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....
আধুনিক রহমতপুর ইউনিয়ন গড়ার প্রত্যাশায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোস্তফা কামাল

আধুনিক রহমতপুর ইউনিয়ন গড়ার প্রত্যাশায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোস্তফা কামাল

অনলাইন ডেস্কঃ “ভোট আপনার পবিত্র দায়িত্ব, কোন দল বা প্রতীক নয় ব্যক্তি দেখে ভোট দিন” এই স্লোগানকে সামনে রেখে আসন্ন তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার ৫ নং রহমতপুর ইউনিয়নে অন্যান্য প্রার্থীদের পাশাপাশি ব্যাপক আলোচনায় রয়েছেন (সাবেক সফল চেয়ারম্যান) সৎ যোগ্য ,শিক্ষানুরাগী, গরিব-দুঃখী মেহনতী মানুষের বন্ধু ও আদর্শ পিতা রহমতপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের মনোনীত ঘোড়া মার্কার চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোস্তফা কামাল শিকদার।

আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য রহমতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সক্রিয়ভাবেই মাঠে রয়েছেন তিনি। প্রতিনিয়তই ছুটে চলছেন ভোটারদের দোরগোড়ায়। অবহেলিত রহমতপুর ইউনিয়ন কে সন্ত্রাস, দুর্নীতি মুক্ত ও রাস্তাঘাটের উন্নয়ন করে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া, ভালবাসা ও ভোটের রায় প্রত্যাশা করেছেন তিনি। এছাড়াও একটি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের দাবি জানিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করেন।

রহমতপুর ইউনিয়নের সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায়, ঘোড়া মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোস্তফা কামাল শিকদার সাদা মনের, স্পষ্টবাদী, ধার্মিক,পরিশ্রমি ও পরোপকারী ব্যক্তি। সাধারণ মানুষের যে কোন বিপদে,আপদে দিন রাত এগিয়ে আসেন তিনি । এবং সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করে থাকেন সবসময়। ইতিমধ্যে তার নির্বাচনী এলাকায় ব্যাপক জনপ্রিয়তা এবং ইউনিয়ন বাসীর আস্তা ভালোবাসা অর্জন করেছেন। মহামারী করোনা কালে প্রতিনিয়তই করোনায় আক্রান্ত হয়ে অনেকেই মৃত্যুবরণ করেছে। করোনাকালীন সময়ে সর্বত্রই জনগনের পাশে থেকে নিজের সাধ্যমত সাহায্য সহযোগিতা করেছেন তিনি।

ইউনিয়নের অসংখ্য মুরুব্বী ব্যক্তিরা বলেন, আলহাজ্ব মোস্তফা কামাল শিকদার একজন নিঃস্বার্থ পরোপকারী ধার্মিক মানুষ। তিনি সবসময়ই জনগণের পাশে থাকেন। করোনাকালীন সময় মুখ থুবড়ে পড়া অসহায়, হতদরিদ্র পরিবারের খোঁজখবর রাখাসহ সাধ্য অনুযায়ী ব্যক্তিগতভাবে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে এলাকার সর্বমহলে ব্যাপক প্রশংসিত হয়েছেন তিনি।

এছাড়াও তিনি পূর্বে দুইবারের নির্বাচিত চেয়ারম্যান থাকাকালীন সময়ে এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে সর্বমহলে প্রশংসিত। আগামী ২৮ তারিখের নির্বাচনে সুষ্ঠু নিরপেক্ষ ভোট হলে ইউনিয়ন বাসীর মনোনীত ঘোড়া মার্কার প্রার্থী আলহাজ্ব মোস্তফা কামাল শিকদার বিপুল ভোটে বিজয়ী হবেন এটা আমাদের ধারণা।

চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোস্তফা কামাল শিকদারের সাথে কথা বললে তিনি জানান, ‘আমি শুধু নির্বাচনকে সামনে রেখে নয় প্রতিনিয়ত মানুয়ের জন্য কাজ করে থাকি। পূর্বেও এলাকার মানুষের বিপদে-আপদে পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। জনগণের ভোটে দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে সফলতার সাথে দায়িত্ব পালন করেছি। জনগণের ডাকে সাড়া দিয়েই পুনরায় নির্বাচনে অংশগ্রহণ করেছি। ভোটারদের ভালোবাসার ভোটের মাধ্যমে নির্বাচিত হলে আমি ইউনিয়ন বাসীর উন্নয়নে কাজ করতে পারবো। উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো। প্রথমেই এলাকার রাস্তাঘাট উন্নয়নে নজর দেবো। এছাড়াও দুর্নীতি, মাদক, বাল্যবিবাহসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ইউনিয়নের সবাইকে সঙ্গে নিয়ে কাজ করে যাবো। বিশেষ করে সরকারী ত্রান সুষ্ঠুভাবে বন্টন সহ সাধ্যমত সহযোগিতা করে সর্বময় এলাকাবাসীর পাশে থাকব ইনশাআল্লাহ। আমি এই রহমতপুর ইউনিয়নে সুষ্ঠু নিরপেক্ষ ভোটের দাবি জানাচ্ছি। আশা করছি জনগণ সুষ্ঠুভাবে ভোট দিতে পারলে ইনশাআল্লাহ বিপুল ভোটে নির্বাচিত হবো বলে আমি শতভাগ আশাবাদী।’

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *