Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....
মির্জাগঞ্জে নৌকার সমর্থক ভেবে সাংবাদিকদের উপর হামলা !

মির্জাগঞ্জে নৌকার সমর্থক ভেবে সাংবাদিকদের উপর হামলা !

 মোঃ শাহীন হাওলাদার,  মির্জাগঞ্জ

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার ১নং মাধবখালী ইউনিয়নের নি ময়যউমার্কেট বাজারে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মনির তালুকদারের নেতৃত্বে এই হামলা চালানো হয়। বিকালে মির্জাগঞ্জ থেকে আসার পথে নিউমার্কেট স্থানে এই হামলা চালায়।এসময় আহত হয় নোমান ডাকুয়া (দৈনিক আমাদের নতুন সময়),মাইনুল (বাংলাদেশ বার্তা), সজিব (বেলা অবেলা), জাহিদ হাসান (আলোর জগত), শান্ত (বিডি লাইফ টিভি) ।

নিউ মার্কেট এলাকা থেকে আরো জানা যায় সাংবাদিকরা মির্জাগঞ্জ থেকে বরিশাল যাওয়ার পথে এই ঘটনা ঘটে। সাংবাদিকরা জানন,”তারা একটু গুরুত্বপূর্ণ মিটিংয়ে মির্জাগঞ্জে গিয়েছিলেন সেখান থেকে বরিশালে ফেরার পথে সাংবাদিকদের নৌকার লোক মনে করে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মনির তালুকদার নিজে এবং তার সাঙ্গপাঙ্গরা মিলে রামদা এবং লাঠি দিয়ে আঘাত কারেন তাদের ওপর”। এরপর ঘটনাস্থল পরিদর্শন করেন মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তানিয়া এবং মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন তালুকদার, রিটার্নিং কর্মকর্তা আরাফাত রহমান। কিন্তু দুঃখের বিষয় তারা সেই কুখ্যাত প্রার্থীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহন করেন নি।

আর এজন্য দুঃখ প্রকাশ করেছেন মির্জাগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সকল সদস্যরা।তারা জানান, সাংবাদিকদের প্রতি এই অনাকাঙ্ক্ষিত হামলা কোনোভাবেই মেনে নেয়া যায় না।উক্ত প্রার্থীকে উপযুক্ত শাস্তি দেওয়া উচিত”।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *