Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে মেম্বার প্রার্থী সোহাগ আকন্দ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে মেম্বার প্রার্থী সোহাগ আকন্দ

অন্তর আহম্মেদ,  নওগাঁ জেলা প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন জমা দিয়ে প্রচার প্রচারণায় এগিয়ে ৫ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী তারুণ্যের প্রতীক, তরুণ সমাজ সেবক গরীব ও অসহায় মানুষের বন্ধু মো. সোহাগ আকন্দ।

এই বিষয়ে ৩নং বক্তারপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শ্যামপুর গ্রামের বাসিন্দা ইসলাম হোসেন জানান, সোহাগ আকন্দ এলাকার সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী তিনি দীর্ঘদিন ধরে এলাকাবাসীর সাথে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে আমাদের সুখে ও দুঃখে পাশে ছিলেন।

তিনি মেম্বার পদপ্রাথী হয়ে দিন রাত বিরামহীন ব্যাপক প্রচার প্রচারণায় ও গনসংযোগ করে ভোটারদের ভালোবাসায় এগিয়ে আছেন। তাই আসন্ন নির্বাচনে সবার ভালোবাসা নিয়ে বিপুল ভোটে জয় লাভ করে আমাদের পাশে থাকবে।

এ বিষয়ে মো. সোহাগ আকন্দ বলেন, আসন্ন ৩নং বক্তারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডের জনগণ আমাকে তাদের জনপ্রতিনিধি হিসাবে চায় ও আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়লাভ করব আশা করি।

৫নং ওয়ার্ড বাসীর সুখ-দুঃখ দেখার দায়িত্ব আমাকে দিলে আমি আমার ওয়ার্ড থেকে সন্ত্রাস, মাদক ও বাল্যবিবাহ সবাইকে সাথে নিয়ে নির্মুল করব এবং ৫নং ওয়ার্ড বক্তারপুর ইউনিয়নের মধ্যে ডিজিটাল রুপে রূপান্তরিত করব ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *