Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....
ইভ্যালির জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছিলাম, পাইনি বেতন : শবনম ফারিয়া

ইভ্যালির জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছিলাম, পাইনি বেতন : শবনম ফারিয়া

বিনোদন ডেস্ক: ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছিলেন অভিনেত্রী শবনম ফারিয়া। প্রতিষ্ঠানটিতে যোগদানের তিন মাস পর বেতন হিসেবে এক টাকাও পাননি বলে জানান এ অভিনেত্রী।

গণমাধ্যমকে শবনম ফারিয়া বলেন, ‘প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পাওয়ার পর অফিসিয়াল ভাবে তিন মাস কাজ করলেও কোনো বেতন পাইনি। মানে ইভ্যালি থেকে এক টাকাও বেতন পাইনি। আমি যোগদানের পর থেকেই জানতে পারি ভেতরে বেতন নিয়ে সমস্যা চলছিল। তাই তিন মাস কাজের পরই গত অক্টোবরের শেষ সপ্তাহে আমি চাকরি ছেড়ে চলে আসি।’ ইভ্যালির সিইও-এমডি রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) গ্রেফতারের পর ফারিয়ার মন্তব্য জানতে চাইলে তিনি বলেন, ‘যখন চাকরিতে ছিলাম তখনো ইভ্যালি নিয়ে আমি কোনো স্টেটমেন্ট দেইনি। এখন তো আর চাকরি করছি না তাই এখন প্রতিষ্ঠানটি নিয়ে স্টেটমেন্ট দেওয়ার প্রশ্নই আসে না।’

এদিকে চাকরি বাবদ ইভ্যালি থেকে কোনো অর্থ পাননি বলে জানিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান। ইভ্যালির শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত হয়েছিলেন তাহসান। চলতি বছরের মার্চ মাসে ‘ফেস অব ইভ্যালি’ হিসেবে প্রতিষ্ঠানটিতে যোগ দেন তাহসান। এরপর ১৫ মে তাদের একটি বিশেষ ফেসবুক লাইভে অংশ নেন তিনি।

জানা গেছে, প্রায় ৪ মাস আগেই ইভ্যালির সঙ্গে চুক্তি বাতিল করেন এ গায়ক। তিনি এখন আর প্রতিষ্ঠানটির সঙ্গে নেই। ক্রেতাদের পণ্য ডেলিভারি না দেওয়ার বিতর্ক বাজারে ছড়িয়ে পড়লে মে মাসে ইভ্যালির সঙ্গে চুক্তি বাতিল করেন এই সঙ্গীত তারকা।

চুক্তির সময় কিছু টাকা পেলেও পরবর্তী দুই মাসে প্রতিষ্ঠানটি থেকে কোনো অর্থ পাননি বলে দাবি করেছেন তাহসান।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *