Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....

হামলা ঠেকাতে থানায় মেশিনগান পোষ্ট

অনলাইন ডেস্কঃ সাম্প্রতিক সময়ে দেশে সহিংস আন্দোলনের পরিপ্রেক্ষিতে সিলেটে ‘হামলা ঠেকাতে’ থানাগুলোতে মেশিনগান পোস্ট বসানো হয়েছে। মহানগর ও জেলা পুলিশের প্রতিটি থানা ও পুলিশ ফাঁড়িতে বস্তা দিয়ে বাংকার তৈরি করে বিস্তারিত..

গয়না বিক্রিতে রাজি হলেন না স্ত্রী, হাতের কবজি কাটলেন পাষণ্ড স্বামী

অনলাইন ডেস্কঃ হবিগঞ্জের মাধবপুরে সোনার গয়না বিক্রি করে টাকার না দেওয়ায় ফাইমা বেগম (২৩) নামে এক নারীর হাতের কবজি কেটে দেওয়ার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।  শুক্রবার সকালে এলাকাবাসী ওই বিস্তারিত..

এবার ধর্ষণের শিকার প্রতিবন্ধী শিশু

অনলাইন ডেস্কঃ বাড়ি থেকে ডেকে নিয়ে ১০ বছরের এক অন্ধ শিশুকে ফুলছড়ি উপজেলার নির্জন বালুচরে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার রাত সাড়ে ৮টায় জেলা শহরের পুরাতন বাজার এলাকা বিস্তারিত..

চোরাই বালু উত্তোলনের ছবি তুলতে গিয়ে চরম নির্যাতনের শিকার সাংবাদিক

তাহিরপুরে অবৈধভাবে বালু উত্তোলনের ছবি তোলায় সাংবাদিককে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। মারধরের পর তাকে গাছের সঙ্গে বেঁধে রাখা হয়। এমন দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। নির্যাতনের বিস্তারিত..

গণধর্ষণের পরেই বাচ্চা নষ্টের ওষুধ সেবন করাতো প্রেমিক

সিলেটের শহরতলিতে এক কিশোরীকে আটকে কথিত প্রেমিক ও তার বন্ধুরা মিলে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও পানির সঙ্গে মিশিয়ে গর্ভ নষ্ট করার ওষুধও খাওয়ানো হয় ওই কিশোরীকে। এ ঘটনায় বিস্তারিত..

বিয়ের ৪ দিনের মাথায় বিষপানে তরুণীর আত্মহত্যা

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় বিয়ের চার দিনের মাথায় রহিমা খাতুন (২১) নামে এক তরুণী বিষপানে আত্মহত্যা করেছে। তিনি উপজেলার শেরপুর গ্রামের আব্দুস ছোবহানের মেয়ে।বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত ৯টায় রহিমা খাতুনের মৃত্যুর বিস্তারিত..

রায়হান হত্যা , ১৫ দিনেও অধরা অভিযুক্ত এসআই আকবর

অনলাইন ডেস্কঃ সিলেট নগরের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান আহমদ (৩৪) হত্যা মামলার প্রধান অভিযুক্ত বরখাস্ত এসআই আকবর হোসেন ভুইয়াকে ঘটনার ১৫ দিনেও গ্রেফতার করতে পারেনি আইন-শৃঙ্খলা বাহিনী। এমনকি তার বিস্তারিত..

প্রেমিকার লাশ ফেলে পালানোর সময় প্রেমিক আটক!

অনলাইন ডেস্কঃ  হবিগঞ্জ-বানিয়াচং সড়কের পাশে প্রেমিকার লাশ ফেলে পালানোর সময় ঘাতক প্রেমিককে আটক করেছে স্থানীয় লোকজন। খবর পেয়ে লাশ উদ্ধারসহ আটক অনিককে নিয়ে গেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে।নিহত বিস্তারিত..

এবার ধর্ষণে মা হলো ১২ বছরের শিশু!

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নে ধর্ষণের শিকার সেই চতুর্থ শ্রেণির ছাত্রী (১২) অবশেষে মা হয়েছেন। মেয়েটি গত সোমবার রাতে রংপুরের একটি বেসরকারি ক্লিনিকে অস্ত্রোপচারের মাধ্যমে পুত্রসন্তান জন্ম দেয়। পরিবারটি অতিদরিদ্র বিস্তারিত..

চলন্ত ট্রেন থেকে নামিয়ে কিশোরীকে গণধর্ষণ, অতঃপর

অনলাইন ডেস্কঃ চলন্ত ট্রেন থেকে নামিয়ে গণধর্ষণের অভিযোগ তুলে লালমনিরহাটের কালীগঞ্জ থানায় ৪ জনকে আসামি করে মামলা করেছে এক কিশোরী। এ ঘটনায় অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করেছে পুলিশ অভিযোগ উঠেছে বিস্তারিত..