Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....
সংবাদ শিরোনাম:
একুশের আলো’র বিশেষ প্রতিনিধি তাহের’র পিতার ইন্তেকাল, শোক পৌর নির্বাচন, মেহেন্দিগঞ্জে নৌকার বিকল্প নেই- তালুকদার মোঃ ইউনুছ বরিশালে মহানগর ছাত্রলীগ নেতা সেজান মাহমুদ ইমরানের শুভেচ্ছা জলঢাকায় মুজিব জম্মশত বর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ ও জমি প্রদান বামরাইলে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ সভাপতি সালাম সরদার নলছিটিতে নারী কাউন্সিলর প্রার্থীকে মারধরের অভিযোগ বরিশালে ১০০৯টি ভূমি ও গৃহহীন পরিবার পেল জমিসহ ঘড় মির্জাগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবতির আত্মহত্যা বরিশালে এসএসসি ০২ ব্যাচ’র পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ দক্ষিনাঞ্চলবাসীর সপ্ন পূরনের সবশেষ সেতু চালু হচ্ছে জুনে

গণধর্ষণের পরেই বাচ্চা নষ্টের ওষুধ সেবন করাতো প্রেমিক

সিলেটের শহরতলিতে এক কিশোরীকে আটকে কথিত প্রেমিক ও তার বন্ধুরা মিলে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও পানির সঙ্গে মিশিয়ে গর্ভ নষ্ট করার ওষুধও খাওয়ানো হয় ওই কিশোরীকে। এ ঘটনায় বিস্তারিত..

বিয়ের ৪ দিনের মাথায় বিষপানে তরুণীর আত্মহত্যা

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় বিয়ের চার দিনের মাথায় রহিমা খাতুন (২১) নামে এক তরুণী বিষপানে আত্মহত্যা করেছে। তিনি উপজেলার শেরপুর গ্রামের আব্দুস ছোবহানের মেয়ে।বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত ৯টায় রহিমা খাতুনের মৃত্যুর বিস্তারিত..

রায়হান হত্যা , ১৫ দিনেও অধরা অভিযুক্ত এসআই আকবর

অনলাইন ডেস্কঃ সিলেট নগরের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান আহমদ (৩৪) হত্যা মামলার প্রধান অভিযুক্ত বরখাস্ত এসআই আকবর হোসেন ভুইয়াকে ঘটনার ১৫ দিনেও গ্রেফতার করতে পারেনি আইন-শৃঙ্খলা বাহিনী। এমনকি তার বিস্তারিত..

প্রেমিকার লাশ ফেলে পালানোর সময় প্রেমিক আটক!

অনলাইন ডেস্কঃ  হবিগঞ্জ-বানিয়াচং সড়কের পাশে প্রেমিকার লাশ ফেলে পালানোর সময় ঘাতক প্রেমিককে আটক করেছে স্থানীয় লোকজন। খবর পেয়ে লাশ উদ্ধারসহ আটক অনিককে নিয়ে গেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে।নিহত বিস্তারিত..

এবার ধর্ষণে মা হলো ১২ বছরের শিশু!

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নে ধর্ষণের শিকার সেই চতুর্থ শ্রেণির ছাত্রী (১২) অবশেষে মা হয়েছেন। মেয়েটি গত সোমবার রাতে রংপুরের একটি বেসরকারি ক্লিনিকে অস্ত্রোপচারের মাধ্যমে পুত্রসন্তান জন্ম দেয়। পরিবারটি অতিদরিদ্র বিস্তারিত..

চলন্ত ট্রেন থেকে নামিয়ে কিশোরীকে গণধর্ষণ, অতঃপর

অনলাইন ডেস্কঃ চলন্ত ট্রেন থেকে নামিয়ে গণধর্ষণের অভিযোগ তুলে লালমনিরহাটের কালীগঞ্জ থানায় ৪ জনকে আসামি করে মামলা করেছে এক কিশোরী। এ ঘটনায় অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করেছে পুলিশ অভিযোগ উঠেছে বিস্তারিত..

মুঠোফোনে পরিচয়, হোটেলে তরুণীকে ধর্ষণের পর বাথরুমে আটকে লাপাত্তা প্রেমিক

অনলাইন ডেস্কঃ মাদরাসাছাত্রীর সঙ্গে মুঠোফোনে পরিচয়। এরপর তাকে কৌশলে উঠিয়ে নিয়ে বিয়ে নাটক। অতঃপর আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণের পর প্রেমিকাকে বাথরুমে আটকে রেখে পালিয়ে আসে প্রেমিক রবিউল আউয়াল (২৯)। তবুও বিস্তারিত..

এবার সিলেটে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ

অনলাইন ডেস্কঃ সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে তুলে নিয়ে গৃহবধূকে গণধর্ষণের রেশ কাটতে না কাটতেই এবার ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত দিলাওয়ার হোসেন ও তার সহযোগীকে গ্রেফতার বিস্তারিত..

ডাকাতি করতে গিয়ে মা-মেয়েকে ধর্ষণ, আটক-২

অনলাইন ডেস্কঃ  হবিগঞ্জের চুনারুঘাটে মা-মেয়েকে ধর্ষণের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৪ অক্টোবর) বিকেলে তাদেরকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- চুনারুঘাট উপজেলার দীপছড়া এলাকার বিস্তারিত..

এমসি কলেজে গৃহবধূকে গণধর্ষণ, আরও এক আসামি গ্রেফতার

অনলাইন ডেস্কঃ সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ মামলার ৬নং আসামি মাহফুজুর রহমান মাসুমকে গ্রেফতার করেছে জেলা ডিবি ও কানাইঘাট থানা পুলিশ।সোমবার রাত ১২টায় সিলেটের জৈন্তাপুরের হরিপুর এলাকার মাহফুজের এক আত্মীয়ের বিস্তারিত..