Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....

হোটেলে নিয়ে নারীকে ধর্ষণ, ডিবি’র এসআই গ্রেফতার

অনলাইন ডেস্কঃ খুলনায় আবাসিক হোটেলে এক নারীকে ধর্ষণের অভিযোগে ডিবি’র সাব ইন্সপেক্টর (এসআই) জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৯ ডিসেম্বর) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। খুলনা সদর বিস্তারিত..

করোনায় স্বামীর মৃত্যুর কিছুক্ষণ পরে চলে গেলেন স্ত্রীও

অনলাইন ডেস্কঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বাগুটিয়া গ্রামে করোনায় আক্রান্ত হয়ে কিছু সময়ের ব্যবধানে স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২২ জুন) সকাল সাড়ে ৮টার দিকে স্ত্রী ও বেলা ১২টার দিকে বিস্তারিত..

গৃহবধূকে অপহরণ-ধর্ষণ-মুক্তিপণ দাবি

অনলাইন ডেস্কঃ খুলনায় গৃহবধূকে (২০) অপহরণ করে ধর্ষণের দায়ে শাওন গাজী (২১) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (৪ মে) রাতে নগরীর দৌলতপুর থানার মধ্যডাঙ্গা এলাকা থেকে ভুক্তভোগীকে উদ্ধার বিস্তারিত..

৭ বছরের শিশুকে ধর্ষণ, দুই কিশোর কারাগারে

অনলাইন ডেস্কঃ বাগেরহাটের চিতলমারীতে আখক্ষেতে নিয়ে শিশু (৭) ধর্ষণের ঘটনায় দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৩ এপ্রিল) ভোরে উপজেলার চরবানিয়ারি গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল, বিস্তারিত..

‘প্রতিবার শিশুকে ধর্ষণ শেষে হত্যার ভয় দেখাতেন সিরাজুল’

অনলাইন ডেস্কঃ সাতক্ষীরার দেবহাটায় হত্যার ভয় দেখিয়ে তৃতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে (৮) একাধিকবার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সিরাজুল ইসলাম (৫২) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার বিস্তারিত..

কিশোরীকে ৬৫ বছরের বৃদ্ধের ধর্ষণ, অন্তঃসত্ত্বা

অনলাইন ডেস্কঃ যশোরের ঝিকরগাছায় ৬৫ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী কিশোরী এখন ৭ মাসের অন্তঃসত্ত্বা।বিষয়টি জানার পর বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) কিশোরীর বাবা বাদী বিস্তারিত..

চাকরির প্রলোভনে তরুণীকে গণধর্ষণ, অতঃপর

অনলাইন ডেস্কঃ চাকরি দেয়ার কথা বলে গ্রাম থেকে যশোর শহরে এনে এক তরুণীকে (২৮) গণধর্ষণের অভিযোগ উঠেছে তিন যুবকের বিরুদ্ধে। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার বাহাদুরপুর এলাকায় এ ঘটনা বিস্তারিত..

পূজা দেখে ফেরার পথে গার্মেন্টসকর্মীকে ধর্ষণ করলো শ্রমিক লীগের নেতা

অনলাইন ডেস্কঃ বাগেরহাটে বিজয়া দশমীর রাতে পূজা দেখে বাড়ি ফেরার পথে ২২ বছর বয়সী এক গার্মেন্টসকর্মী ধর্ষণের ঘটনায় ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য শেখ মিজানুর রহমানসহ ৫ বিস্তারিত..

মহানবীকে নিয়ে আপত্তিকর মন্তব্য, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ছাত্রত্ব বাতিল

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মহানবী হজরত মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে কটূক্তি, কুরুচিপূর্ণ ও আপত্তিকর মন্তব্য করায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী মিঠুন মণ্ডলের ছাত্রত্ব বিস্তারিত..

৭ বছরের শিশুকে নৌকায় বেঁধে জীবন্ত ডুবিয়ে হত্যা!

মাগুরায় মাহিদ নামে ৭ বছরের একটি শিশুকে নৌকায় বেঁধে জীবন্ত ডুবিয়ে হত্যা করা হয়েছে- এমন খবর পেয়ে শনিবার পুলিশ নবগঙ্গা নদীতে ডুবুরি নামিয়ে তল্লাশি চালিয়েছে।সন্ধ্যা পর্যন্ত শিশুটির কোনো কূলকিনারা না বিস্তারিত..