Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....

২৪ ঘণ্টায় আরও ৭৭ জনের মৃত্যু

অনলাইন ডেস্কঃ রাজধানীসহ সারাদেশে মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় আরও ৭৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে নয় হাজার ৬৬১ জনে। ২৪ ঘণ্টায় মৃতদের মধ্যে বিস্তারিত..

আসছে কঠোর লকডাউন

করোনাভাইরাসের সংক্রমণ রোধে এবার কঠোর লকডাউনে যাচ্ছে সরকার। প্রথম দফায় আগামী ১৪ এপ্রিল থেকে সাতদিনের জন্য এই লকডাউন দেয়া হবে। এ সময়ে জরুরি সেবা দেয়া প্রতিষ্ঠান ও সংস্থা ছাড়া সরকারি-বেসরকারি বিস্তারিত..

বাংলা নববর্ষ উদযাপনে নিষেধাজ্ঞা, ভার্চুয়ালি করার নির্দেশ

প্রাণঘাতী করোনাভাইরাসে মৃত্যু ও সংক্রমণ পরিস্থিতি অবনতির দিকে যাওয়ায় জনসমাগম করে আগামী ১৪ এপ্রিল বাংলা নববর্ষ আয়োজনে নিষেধাজ্ঞা দিয়েছে সরকার। সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় থেকে বলা হয়েছে, বাংলা নববর্ষ আয়োজনে বিস্তারিত..

যুক্তরাষ্ট্রে বিশেষ স্বীকৃতি পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অনলাইন ডেস্কঃ জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশের অবদানের জন্য যুক্তরাষ্ট্রের বিশেষ স্বীকৃতি পেতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সম্মেলনে জলবায়ু পরিবর্তনের প্রভাবে ঝুঁকিতে থাকা দেশগুলোর নেতৃত্বে বাংলাদেশের অবদানের জন্য শেখ হাসিনা বিস্তারিত..

বাড়ছে সংক্রমন-মৃত্যু, ১৪ এপ্রিল থেকে কঠোর লকডাউন

অনলাইন ডেস্কঃ করোনাভাইরাসের সংক্রমণ রোধে এবার কঠোর লকডাউনে যাচ্ছে সরকার। প্রথম দফায় আগামী ১৪ এপ্রিল থেকে সাতদিনের জন্য এই লকডাউন দেয়া হবে। এ সময়ে জরুরি সেবা দেয়া প্রতিষ্ঠান ও সংস্থা বিস্তারিত..

লকডাউনে কর্মহীনদের সহায়তায় ৫৭২ কোটি টাকা বরাদ্দ

অনলাইন ডেস্কঃ মহামারি করোনায় মৃত্যু ও সংক্রমণ পরিস্থিতি অবনতির দিকে যাওয়ায় লকডাউনের কারণে কর্মহীন মানুষদের সহায়তায় ৫৭২ কোটি ৯ লাখ ২৭ হাজার টাকা বরাদ্দ দিয়েছে সরকার। দেশের ৬৪টি জেলার ৪৯২টি বিস্তারিত..

প্রথম দিনে টিকার দ্বিতীয় ডোজ গ্রহণকারী ৮১ হাজার ৩২৩ জন, বরিশাল বিভাগে তিন হাজার ৮৪৮ জন

অনলাইন ডেস্কঃ করোনাভাইরাসের সংক্রমণ রোধে দেশব্যাপী দ্বিতীয় ডোজের টিকাদান কর্মসূচি শুরু হয়েছে আজ (বৃহস্পতিবার। এ দিন দেশের বিভিন্ন বিভাগে মোট আরও ৯৬ হাজার ১২৭ জন টিকা নিয়েছেন। তাদের মধ্যে টিকার বিস্তারিত..

২৪ ঘণ্টায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড

অনলাইন ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় এ যাবতকালের সর্বোচ্চ রেকর্ডসংখ্যক ৭৪ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে পুরুষ ৪৮ জন ও নারী ২৬ জন। ৭৪ জনের মধ্যে হাসপাতালে ৭০ বিস্তারিত..

টিকার দ্বিতীয় ডোজ দেওয়া শুরু

অনলাইন ডেস্কঃ করোনাভাইরাসের টিকার দ্বিতীয় ডোজ দেয়ার কার্যক্রম শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে দ্বিতীয় ডোজের টিকাদান কার্যক্রম শুরু হয়। তবে এখন পর্যন্ত বিস্তারিত..

খুলছে শপিংমল ও দোকানপাট

অনলাইন ডেস্কঃ আগামীকাল শুক্রবার (৯ এপ্রিল) থেকে সকাল ৯টা হতে বিকেল ৫টা পর্যন্ত শপিংমল ও দোকান খোলা থাকবে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) মন্ত্রীপরিষদ বিভাগের জারি করা এক প্রজ্ঞাপনে এ কথা জানানো বিস্তারিত..