Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....

বৈষম্যমূলক মন্তব্য করার অভিযোগে গ্রেপ্তার যুবরাজ সিং

অনলাইন ডেস্কঃ বৈষম্যমূলক মন্তব্য করার অভিযোগে গ্রেপ্তার হন ভারতের সাবেক ক্রিকেটার যুবরাজ সিং। পরে অন্তর্বর্তীকালীন জামিনে ছাড়া পান এ অলরাউন্ডার। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, গত বছর ইনস্টাগ্রামে একটি নাচের বিস্তারিত..

স্কটল্যান্ডের সঙ্গে বল হাতে জোড়া আঘাতে দুটি বিশ্ব রেকর্ড গড়লেন সাকিব

স্পোর্টস ডেস্কঃ স্কটল্যান্ডের সঙ্গে বল হাতে জোড়া আঘাতে দুটি বিশ্ব রেকর্ড গড়েছেন সাকিব আল হাসান। টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কার পেসার লাসিথ মালিঙ্গার রেকর্ড ভাঙার পাশাপাশি সব ফরমেটে একমাত্র ক্রিকেটার হিসেবে ১২ হাজার বিস্তারিত..

বরিশালের শিশু বোলারের স্পিনে মুগ্ধ শচিন

অনলাইন ডেস্কঃ বাংলাদেশের অলি-গলিতে থাকা ক্রিকেটারদের কিছু ভিডিও ফুটেজ প্রায়শই ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। এবার তেমনই এক ভিডিওতে দেখা গেছে এক শিশু দুর্দান্ত লেগ স্পিনের ভেল্কি দেখিয়ে নাকানি-চুবানি খাওয়াচ্ছেন ব্যাটারদের। বিস্তারিত..

ঐতিহাসিক সিরিজ জয় বাংলাদেশের

অনলাইন ডেস্কঃ ২০ ওভারে মাত্র ৯৪ রানের লক্ষ্য। যেকেউ এমন টার্গেটের কথা শুনলে ধরেই নিবেন জয় না পাওয়ার কোনো প্রশ্নই উঠে না। হ্যাঁ, বাংলাদেশও সেই টার্গেটে জয় তুলে নিয়ে নিউজিল্যান্ডের বিস্তারিত..

নিউজিল্যান্ডকে ৪ রানে হারিয়ে ছয়ে বাংলাদেশ

অনলাইন ডেস্কঃ নিউজিল্যান্ডকে ৪ রানে হারিয়ে আইসিসির টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে ছয় নম্বর পজিশনে উঠে গেলে বাংলাদেশ। এর আগে কিউইদের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম খেলায় জিতে দশ নম্বর পজিশন থেকে বিস্তারিত..

জাতীয় ক্রীড়া পুরস্কার চূড়ান্ত

অনলাইন ডেস্কঃ না ফেরার দেশে চলে গেছেন হকির দীর্ঘদিনের সাধারণ সম্পাদক শামসুল বারী। সবাইকে কাঁদিয়ে ইহলোক ত্যাগ করেছেন টেবিল টেনিসের সাবেক সাধারণ সম্পাদক এটিএম শামসুল আলম আনু। বাস্কেটবল কোচ মাহতাবুর বিস্তারিত..

অস্ট্রেলিয়াকে বড় ব্যবধানে হারাল টাইগাররা

অনলাইন ডেস্কঃ ছোট লক্ষ্য গড়েও অস্ট্রেলিয়াকে বড় ব্যবধানে হারিয়েছে টাইগাররা। এই হারে নিজেদের সর্বনিম্ন রানের রেকর্ড ভেঙেছে অজিরা। সাকিব আল হাসান ও সাইফউদ্দিনের দুর্দান্ত বোলিংয়ে ৬২ রানে গুটিয়ে যায় সফরকারীরা। বিস্তারিত..

ইতিহাস গড়ে যাচ্ছে বাংলাদেশ

অনলাইন ডেস্কঃ একের পর এক ইতিহাস গড়ে যাচ্ছে বাংলাদেশ। সিরিজের প্রথম টি-টোয়েন্টি জিতেই এই ফরমেটে প্রথমবার অস্ট্রেলিয়াকে হারানোর স্বাদ পেয়েছিল টাইগাররা। সেই ইতিহাসের পাতায় নতুন রেকর্ড যোগ হয় টানা দ্বিতীয় বিস্তারিত..

সুখবর পেলেন সাকিব-মুস্তাফিজ

অনলাইন ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এবারের আসরে অংশ নিয়েছিলেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। বাংলাদেশের দুই তারকার জন্য সুখবর। স্থগিত হওয়া এই লিগের বাকি অংশ খেলতে আর বাধা বিস্তারিত..

মধ্যরাতে দল ঘোষণা করল বিসিবি

অনলাইন ডেস্কঃ আগেই জানা ছিল, অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশ স্কোয়াডে আছেন কোন ১৭ জন ক্রিকেটার। কেননা কঠোর করোনাবিধির কারণে নতুন করে জৈব সুরক্ষা বলয়ের বাইরে থেকে কাউকে নেয়ার সুযোগ নেই। তাই বিস্তারিত..