Logo
নোটিশ :
স্বাগতম একুশের আলো .....
সংবাদ শিরোনাম:
টিসিবির পণ্য বাজারে বিক্রি, ঝালকাঠিতে ডিলারের ৩ মাসের কারাদণ্ড বরিশালে মেয়র সাদিক আব্দুল্লাহ’র নেতৃত্বে সম্প্রীতি সমাবেশ ও শান্তি মিছিল বরিশালে মেধাবী শিক্ষার্থীকে ল্যাপটপ দিলেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে মেম্বার প্রার্থী সোহাগ আকন্দ সব মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে, ধর্ম নিয়ে কেউ যেন বাড়াবাড়ি না করে: প্রধানমন্ত্রী বিএমপি কমিশনারের সাথে সাক্ষাতে সহকারি জজ ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উজিরপুরে নৌকার মাঝি হলেন যারা…… কাশীপুর হাইস্কুল ও কলেজে শেখ রাসেলের জন্মদিন পালিত পটুয়াখালীতে কলেজছাত্রকে অপহরন করে একদিন পর বিয়ে করল কলেজছাত্রী

শেবাচিম হাসপাতালে করোনা শনাক্তের হার বেড়েছে

শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের (শেবাচিম) করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় কোন রোগীর মৃত্যু হয়নি। তবে এখনও করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন ৪৩ জন রোগী। এদিকে মেডিক্যাল কলেজের আরটি বিস্তারিত..

করোনায় মৃত্যু পঞ্চাশের নিচে, শনাক্ত ১ হাজার ৯০৭

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৩৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত মোট ২৭ হাজার ১৪৭ জন মারা গেলেন ভাইরাসটিতে। শুক্রবার বিকালে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো বিস্তারিত..

বরিশালে চলছে গণটিকার দ্বিতীয় ডোজ

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল বিভাগের ৬ জেলা ও মহানগরে গণটিকার দ্বিতীয় ডোজ শুরু হয়েছে। বরিশাল বিভাগের ৩৫৬টি ইউনিয়নের ৩৫৬ টি ওয়ার্ড, পৌর শহরের ৫৯ ওয়ার্ড এবং সিটি করপোরেশনের ৩০টি ওয়ার্ডের ৩০ বিস্তারিত..

বরিশাল শেবাচিমে জীবনের ঝুঁকি নিয়ে রোগীদের সেবা দিচ্ছে অন্তঃসত্ত্বা ১১১ নার্স

শিকদার মাহাবুব : বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে অন্তঃসত্ত্বা নার্সদের করোনা মহামারীতে কোন ছুটি নেই। অন্তঃসত্ত্বা অবস্থায় জীবনের ঝুঁকি নিয়ে এসব নার্সেরা করোনা মহামারীর মধ্যেও রোগীদের সেবা দিচ্ছে। এসব বিস্তারিত..

শেবাচিমে নার্সদের উদ্যোগে কিডনি রোগে আক্রান্ত নার্স তপু রানীকে আর্থিক সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টারঃ শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের নার্সদের উদ্যোগে কিডনি রোগে আক্রান্ত নার্স তপু রানীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। গতকাল দুপুর একটার দিকে নার্স তপু রানীর হাতে সাহায্যের ২০ হাজার বিস্তারিত..

প্রতি সপ্তাহে কোটি মানুষকে টিকা, শহরে মডার্না গ্রামে সিনোফার্ম

দেশব্যাপী করোনার গণটিকাদান কার্যক্রম চালানোর অংশ হিসেবে এক সপ্তাহে এক কোটি মানুষকে টিকা দেয়ার পরিকল্পনা নিয়েছে সরকার। এজন্য আগামী ৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে টিকা দেয়া হবে। এ কার্যক্রম চালাতে বিস্তারিত..

বরিশালে করোনায় মৃত্যু আরও ২০ আক্রান্ত ৮২২

বরিশাল বিভাগে ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ২০ জন মারা গেছেন। তাদের মধ্যে ৯ জন করোনা আক্রান্ত ছিলেন। বাকিরা মারা গেছেন উপসর্গে। এদিকে বরিশাল বিভাগে এ সময়ে আক্রান্ত হয়েছেন বিস্তারিত..

কাল থেকে ‘কঠোর লকডাউন’, প্রজ্ঞাপন জারি (প্রয়োজন ছাড়া বের হলেই গ্রেফতার)

দেশে করোনা ভাইরাসের সংক্রমণ রোধ করতে বৃহস্পতিবার (১ জুলাই) থেকে সাতদিনের সরকারি ‘বিধি-নিষেধ বা ‘কঠোর লকডাউন’ ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। ওই সাতদিন সব অফিস, যানবাহন ও দোকানপাট বন্ধ বিস্তারিত..

করোনায় একদিনে ১১৫ মৃত্যু, শনাক্তে রেকর্ড

দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১১৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যু হয়েছে ১৪ হাজার ৫০৩ জনের। নতুন করে শনাক্ত হয়েছেন ৮ হাজার ৮২২ জন। বিস্তারিত..

বরিশালে করোনা শনাক্ত ২০৮, উপসর্গসহ মৃত্যু ৯

বরিশালে করোনা শনাক্ত ২০৮, উপসর্গসহ মৃত্যু ৯বরিশাল বিভাগে প্রতিনিয়ত বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। সর্বশেষ বিগত ২৪ ঘণ্টায় গোটা বরিশাল বিভাগে নতুন করে ২০৮ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর বিস্তারিত..